শুক্রবার, ২৯শে জুন, ২০১৮ ইং ১৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

অলৌকিক ভেবে এলাকাবাসীর কাণ্ড! (ভিডিও)

শেরপুরের নালিতাবাড়ীতে নির্মাণাধীন ভবনের জন্য নলকূপের বোরিং করতে গিয়ে প্রাকৃতিক গ্যাসের সন্ধান পাওয়া গেছে। আজ সোমবার (২৫ জুন) বিকেলে উপজেলার শিমুলতলা পল্লীবিদ্যুত সংলগ্ন হেলাল উদ্দিনের নির্মাণাধীন বাসায় এ ঘটনা ঘটে।

ভবন নির্মাণের দায়িত্বে থাকা হেলাল উদ্দিনের জামাতা শামছুদ্দোহা মনির জানান, নির্মাণাধীন তিন তলা ভবনে পানি সরবরাহের জন্য সোমবার (২৫ জুন) বোরিংয়ের কাজ শেষে সাময়িকভাবে নলকূপ বসানো হয়। এরপর চেপে পানি ওঠাতে গেলে আকস্মিক পানিতে ব্যাপক বুদবুদ হতে শুরু করে এবং কোনপ্রকার চাপ ছাড়াই পানি বেরুতে থাকে। একপর্যায়ে নলকূপে আগুন দিলে আগুন জ্বলতে থাকে।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের নালিতাবাড়ী ইউনিট ঘটনাস্থলে ছুটে আসে। ছুটে আসে শতশত উৎসুক মানুষ। অনেকেই বিষয়টিকে অলৌকিক ভেবে রোগ মুক্তি ও মনোবাসনা পূর্ণের আশায় টিউবওয়েল থেকে বেরুতে থাকা পানি নিতে শুরু করেছে।

তবে ফায়ার সার্ভিস নালিতাবাড়ী ইউনিটের স্টেশন কর্মকর্তা মীর মোহাম্মদ মারুফ জানান, মাটির নিচে চাপা পড়া প্রাকৃতিক গ্যাসের কারণে এ অবস্থা হচ্ছে। দু-একদিন গেলে বুঝা যাবে এখানে গ্যাসের মওজুদ আছে কি না।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান বলেন, আমি ঘটনাটি শুনেছি আগামীকাল মঙ্গলবার সকালে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করব।

Print Friendly, PDF & Email