রবিবার, ১লা জুলাই, ২০১৮ ইং ১৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

শ্যালিকার দিকে কুনজর অতঃপর…

ঝিনাইদহের শৈলকুপায় শ্যালিকা অপহরণ মামলার আসামি দুলাভাইকে গ্রেফতার ও অপহৃতকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অপহরণকারী শাজাহান বেষ্টপুর গ্রামের আইনদ্দিনের ছেলে। অপহৃত স্কুল ছাত্রী (১৪) কে শিতালীডাঙ্গা গ্রামের কাউছার মোল্লার মেয়ে ও শেখপাড়া রাহাতন নেছা স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী।

আরও : ২৫ বছরে যেসব টুর্নামেন্টে ব্যর্থ হয়েছে আর্জেন্টিনা

শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, প্রায় ৫ বছর আগে শিতালীডাঙ্গা গ্রামের কাউছার মোল্লার মেয়ে রনিকে বিয়ে করে বেষ্টপুর গ্রামের আইনদ্দিনের ছেলে শাজাহান। তাদের সংসারে ২ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু লম্পট শাজাহান শ্যালিকার দিকে কুনজর দিয়ে ৬ মাস পূর্বে স্ত্রীর উপর নির্যাতন চালিয়ে তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। এরপর গত সপ্তাহে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শেখপাড়া এলাকা থেকে শ্যালিকাকে জোরপূর্বক অপহরণ করে দুলাভাই শাজাহান। এ ঘটনায় শ্যালিকার পিতা বাদী হয়ে জামাই শাজাহানের বিরুদ্ধে শৈলকুপা থানায় অপহরণ মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃতকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত দুলাভাইয়ের বিরুদ্ধে অপহরণ মামলার পাশাপাশি একাধিক মামলা ও অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।

Print Friendly, PDF & Email