রবিবার, ১লা জুলাই, ২০১৮ ইং ১৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

আগামীকাল গণভবনে বিশেষ বর্ধিত সভায় বসছে আ.লীগ

আগামী নির্বাচনকে ঘিরে এবার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাদের নিয়ে বিশেষ বর্ধিত সভায় বসছেন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী কাল শনিবার গণভবনে ডাকা এই সভাকে কেন্দ্র করে উচ্ছ্বসিত তৃণমূলের নেতাকর্মীরা।

আগামী সাধারণ নির্বাচন নিয়ে ক্ষমতাসীন দলের নানা মুখি কর্ম তৎপরতা শুরু হয়েছে বেশ আগেই। এরইমধ্যে ২৩শে জুন দলের তৃণমুলের চার হাজারের বেশি নেতাকর্মীর উপস্থিতিতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। তারই ধারাবাহিকতায় ৩০শে জুন ও ৭ই জুলাই ইউনিয়ন পর্যায়ের নেতাদের নিয়ে বসতে যাচ্ছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য কর্নেল (অব:) ফারুক খান বলেছেন, যে কোনো রাজনীতিতে, যে কোনো নির্বাচনে সেটা স্থানীয় বা জাতীয় সরকার নির্বাচন হোক, সে নির্বাচনে সত্যিকারভাবে ইউনিয়ন-ওয়ার্ড বা গ্রাম পর্যায়ের নেতারাই আসল কাজ করেন। কারণ সেখানেই ভোট বেশি।

আরও : ২৫ বছরে যেসব টুর্নামেন্টে ব্যর্থ হয়েছে আর্জেন্টিনা

তিনি বলেন, এই সভায় আমরা আমাদের অঙ্গীকার কিভাবে পালন করেছি তা জানাবো, একই সঙ্গে আগামী দিনের পরিকল্পনাগুলোও জানাবো। আগামী জাতীয় নির্বানের প্রস্তুতির বিষয়েও নির্দেশনা থাকবে এই সভায়। নির্বাচনের আগে এমন বিশেষ সভা নিয়ে উদ্দীপনা বিরাজ করছে তৃণমুলের নের্তা-কর্মীদের মাঝে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী বলেছেন, দলীয় নেত্রীর বক্তব্য শোনার জন্য আগ্রহের সাথে আমরা যাচ্ছি। উনার দিক নির্দেশনা আমরা শুনবো এবং তৃণমূলে তা বাস্তবায়ন করবো।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুস বলেছেন, এই সভার ফলে সংগঠনের নেতারা উজ্জীবিত হবেন এবং আগামী দিনে নির্বাচনের সকল পর্যায়ে মুখ্য ভূমিকা রাখবেন।

নেতারা জানান, ইউনিয়নের পর জেলা-উপজেলা পর্যায়ের নেতাদের নিয়েও বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সূত্র : ডিবিসি নিউজ

Print Friendly, PDF & Email