রবিবার, ১লা জুলাই, ২০১৮ ইং ১৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বাবার সঙ্গে ঝগড়া, রাগে ২ কেজি সিমেন্ট খেল যুবক!

অনলাইন ডেস্ক : বাবার সঙ্গে ঝগড়া করে দুই কেজি সিমেন্ট খেয়ে ফেলেছিল এক যুবক। ঘটনার পাঁচ দিন পর গতকাল বৃহস্পতিবার অস্ত্রোপচার করে তার পাকস্থলী থেকে সিমেন্ট বের করেছেন চিকিৎসকরা।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়, গত শনিবার ভারতের ঝাড়খণ্ডের পাকুড় জেলার পশ্চিম মহেশডাঙা গ্রামের বাবুদহে এ ঘটনাটি ঘটে।

অস্ত্রোপচারের পর চিকিৎসকরা জানিয়েছেন, রোগীর অবস্থা বেশ খারাপ ছিল। এ ধরনের রোগী আগে পাওয়া যায়নি। পাকস্থলীর ভেতর জমাট সিমেন্ট কী অবস্থায় রয়েছে বারবার দেখার পর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও : ২৫ বছরে যেসব টুর্নামেন্টে ব্যর্থ হয়েছে আর্জেন্টিনা

পরিবার সূত্রে জানা গেছে, ১৯ বছরের যুবক বিকাশ পাল শনিবার সকালে বাবার সঙ্গে ঝগড়ার পর বাড়ির উঠানে বালতিতে রাখা সিমেন্ট কয়েক গ্লাস খেয়ে ফেলেন। কিছুক্ষণ পর থেকেই পেট ব্যথা ও শ্বাসপ্রশ্বাসে সমস্যা দেখা দেয়।

পরিবারের দাবি, বিকাশকে প্রথমে বীরভূমের মুরারই হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে রামপুরহাট মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

চিকিৎসকরা জানান, রোগীর অবস্থা ভালো নয়। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে হবে। রোববারই বিকাশকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তথা অধ্যাপক স্নেহাংশু পানের তত্ত্বাবধানে ভর্তি করানো হয়।

হাসপাতাল সুপার উৎপল দা বলেন, চুল খাওয়া, মাটি খাওয়ার রোগী দেখেছি। কিন্তু সিমেন্ট খাওয়ার ঘটনা কখনও শুনিনি।

Print Friendly, PDF & Email