রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

৮জুলাই গণপদযাত্রাই যেন শেষ কর্মসূচি হয় অন্যথায় হরতাল : বি. ওয়ার্কার্স পার্টি

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য আবু হাসান টিপু বলেছেন, ৮জুলাই গণ পদযাত্রাই যেন শেষ কর্মসূচি হয় অন্যথায় হরতাল। অন্যথায় সড়ক অবরোধ এমনকি হরতালের কর্মসূচি নিতে হলেও হাজীগঞ্জ টু শিবু মার্কেট অঞ্চলের জনগণ নিশ্চয় পিছপা হবেন না। দ্বি-শতবর্ষী হাজীগঞ্জ টু শিবু মার্কেট সড়ক সংস্কারের দাবিতে শনিবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আবু হাসান টিপু বলেন, ৮জুলাই এর গণ পদযাত্রাই যেন শেষ কর্মসূচি হয়। আমরা আশা করতে চাই এই সময়ের মধ্যেই স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট কতৃপক্ষ তাদের যথাযথ দায়িত্ব পালন করে সড়কটি সংস্কার করে স্থানীয় জনগণের আকাংখার প্রতি শ্রদ্ধা জানাবেন।

সভায় এলাকাবাসীগণ বলেন, হাজীগঞ্জ টু শিবু মার্কেট অঞ্চলের সাধারণ জনগণ পবিত্র রমজান মাসে অত্যন্ত কষ্টসাধ্য করে মানববন্ধনে মিলিত হয়ে কতৃপক্ষের কাছে সড়ক সংস্কারের দাবি করলেও লাখো লাখো মানুষের চলাচলের এই সড়কটি আজও সংস্কার হয়নি। তারা বলেন ঐতিহাসিক গ্র্যান্ড ট্রাঙ্ক রোডের অংশ বিশেষ এই হাজীগঞ্জ টু শিবু মার্কেট সড়কটি দীর্ঘ দিন ধরেই অবহেলিত। সড়কটির দুই ধারে সরকারী ও বেসরকারি মিলিয়ে প্রায় ৬/৭টি প্রাইমারী ও কিন্ডারগার্ডেন স্কুলের শিক্ষার্থীদের পায়ে হেটে বিদ্যালয়ে যেতে প্রতিদিনই যেমন নানা রকমের সমস্যাতে পরতে হচ্ছে ঠিক তেমনি এই সড়ক দিয়ে যাতায়াতকারী লাখো লাখো মানুষকে পরতে হচ্ছে নানা বিরম্বনায়।

মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- শফিকুল ইসলাম আরজু, নজরুল ইসলাম ভেন্ডার, জাকির হোসেন জুয়েল, খোকন রাজ, মো. মাহবুবুল ইসলাম, নূর মোহাম্মদ ভুইয়া সুমন, আরিফুর রহমান আরিফ. মেহেদী হাসান রাসেল, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, মোহাম্মদ আলী ও মেহবুব হাসান ফারুকী মুননা প্রমুখ।

এ জাতীয় আরও খবর

খালেদা জিয়ার বড়পুকুরিয়া মামলায় চার্জ শুনানি পেছাল

ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের

না ফেরার দেশে কল্পনা

একটি কিডনি সারাতে গিয়ে আরেকটি গায়েব!

কলার বক্সে এক কোটি ৭৮ লাখ ডলারের কোকেন

জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশে নেই যারা

জাতীয় ঐক্যের ঘোষণাপত্রে কী আছে?

ঐক্যের সমাবেশে জিয়ার নাম উচ্চারণ করেননি বিএনপি নেতারা

১ অক্টোবর থেকে সারাদেশে সভা-সমাবেশ করার ঘোষণা