রবিবার, ১লা জুলাই, ২০১৮ ইং ১৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

রুক্মিনীর জন্মদিনে দেবের হুলস্থূল কাণ্ড!

বিনোদন ডেস্ক
টালিগঞ্জের অন্যতম আলোচিত জুটি দেব ও রুক্মিনী মৈত্র। কয়েক বছর ধরেই তারা প্রেমে মজে আছেন। স্পষ্টভাবে কিছু স্বীকার না করলেও তাদের প্রেম নিয়ে কারো মনে দ্বিধা নেই। একাধিক ছবিতে জুটি বেঁধে অভিনয়ের পাশাপাশি রিয়েল লাইফেও একে-অপরের বেশ ঘনিষ্ঠ তারা। সর্বশেষ তাদের বাগদান নিয়ে দুই বাংলার গণমাধ্যমে ব্যাপক আলোচনা হয়।

এবার রুক্মিনীর জন্মদিনে দেবের কাণ্ড নিয়ে সরব গণমাধ্যমগুলো। যেন একেবারে সাচ্চা প্রেমিকের ভূমিকায় অবতীর্ণ হলেন দেব। প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছার বন্যা বইয়ে দিলেনে একেবারে।

গত ২৭ জুন ছিল রুক্মিণী মৈত্রের জন্মদিন। এই বিশেষ দিনে ইনস্টাগ্রামে কয়েকটি পোস্ট করেছেন দেব। রুক্মিণীর সঙ্গে কয়েকটি ছবির ক্লিপিং নিয়ে একটি সুন্দর ভিডিও বানিয়েছেন দেব। যেখানে বিভিন্ন ছবিতে তাদের দুজনের অভিনীত বিশেষ মুহূর্তগুলো রাখা হয়েছে। ভিডিওর পোস্টে দেব লিখেছেন, ‘তোমাকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রুক্মিণী। আগামী বছর ভালো কাটুক। জীবনের সমস্ত শখ এবং সাফলতা অর্জন কর তুমি। শুভেচ্ছা রইল। হ্যাপি বার্থডে’।

আরও : ২৫ বছরে যেসব টুর্নামেন্টে ব্যর্থ হয়েছে আর্জেন্টিনা

কেবল একটা ভিডিও পোস্ট দিয়েই ক্ষান্ত ছিলেন না দেব, আরও দুটো ছবি আপলোড করেছেন এই নায়ক। একটিতে বিশাল বড় আকারের থ্রি স্টেকের কেক। রুক্মিণীর জন্য এই কেকটি বানানো হয় বিশেষ অর্ডার করে। এই পোস্টে দেব লিখেছেন, ‘সৃষ্টিকর্তা তোমাকে আনন্দ এবং শান্তি দিক আর সঙ্গে একটু বুদ্ধিও। হ্যাপি বার্থডে সুইটি।

এ ছাড়াও দেবের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের করা জন্মদিনের শুভেচ্ছার পোস্টটিও দেব নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

দেবের এমন হুলস্থূল কাণ্ড দেখে গুঞ্জন আরো বেগবান হয়েছে। সোশ্যাল সাইটে যদি দেব এমন করেন, তাহলে বাস্তবে না জানি কী করেছেন!

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ডিভোর্স নিয়ে যা বললেন শ্রাবন্তীর স্বামী

ভাঙছে অভিনেত্রী শ্রাবন্তীর সংসার

নির্মাতার সঙ্গে মেহজাবিনের বিয়ের গুঞ্জন

বিশ্বের সবচেয়ে দামি আম, একটির দাম ১৫০০ টাকা!

আর্জেন্টিনার বিদায়ে আবেগী তারকারা

‘সঞ্জু’ দেখে যা বললেন আলিয়া