শুক্রবার, ২৯শে জুন, ২০১৮ ইং ১৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

এক নজরে নেইমারের মডেল প্রেমিকা

ফুটবল খেলায় বিশ্বের অন্যতম জনপ্রিয় দেশ ব্রাজিল। সেই ব্রাজিলের অত্যন্ত জনপ্রিয় ফুটবল তারকার প্রেমিকা হওয়ার সুবাদে তিনিও অগণিত ভক্তের চোখের মণি এখন। বলছি নেইমারের প্রেমিকা ব্রুনা মারকুইজিনের কথা। ব্রাজিলের বেশ আলোচিত ও জনপ্রিয় মডেল তিনি। ২২ বছর বয়সী এ মডেলের ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ২৮.৮ মিলিয়ন।

মাত্র ৫ বছর বয়স থেকে অভিনয় শুরু করেছিলেন নেইমারের প্রিয়তমা প্রেমিকা। ২০০৩ সালে যখন তার বয়স ছিল মাত্র ১০ বছর তখন তিনি ব্রাজিলের সেরা শিশু শিল্পীর পুরস্কারও পেয়েছিলেন। ব্রাজিলের বেশ কিছু টেলিভিশন অনুষ্ঠান, মডেলিংসহ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন। তার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘ওমেন ইন লাভ’ ও ‘অ্যামেরিকা অ্যান্ড স্নেক অ্যান্ড লাভ’।

২০১২ সাল থেকে নেইমারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ব্রুনা। ২০১৪ সালে তাদের এ মধুর প্রেমের সম্পর্কে একবার ফাটলও ধরেছিল। যদিও সেই ফাটল ধরা প্রেম জোড়াও লেগে যায়।

২০১৬ সালে অলিম্পিকে স্বর্ণ পদক জিতে ব্রাজিল। তখন গ্যালারিতে বসেই প্রেমিক নেইমারের খেলা দেখতে দেখা যান ব্রুনা। এরপরের বছর আবারও তাদের এ প্রেম ছাড়াছাড়ির দিকে মোড় নিতে শুরু করে। ২০১৭ সালে ব্রুনা মারকুইজিনের সঙ্গে প্রেমের সম্পর্কে সমাপ্ত ঘটান নেইমার।

তখন এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘হ্যাঁ, আমি ও ব্রুনা দুজনেই এখন আলাদা হয়ে গেছি। এটা আমাদের দুজনের সিদ্ধান্তেই হয়েছে। এটাও সত্যি ব্রুনা আসলেই একজন প্রশংসণীয় নারী। পেশাদার জীবন ও বাস্তব জীবনেও ব্রুনা বেশ সুখেই জীবন যাপন করেবে। অবশেষে আমরা এখন শুধুই ভালো বন্ধু।’

যদিও তারা বেশিদিন আলাদা থাকতে পারেননি। ওই বছরের ডিসেম্বরেই আবার তাদের মিল হয়ে যায়।

২০১৮ সালে প্যারিসে উদযাপিত নেইমারের ২৬তম জন্মদিনে এই তারকা যুগলকে বেশ অন্তরঙ্গ সময় কাটাতে দেখা যায়। নেইমারের প্রতিটি ম্যাচের সময় ব্রুনা মারকুইজিনের মধ্যে একধরনের চাঁপা উত্তেজনা দেখতে পান এই দুই তারকা জুটির ভক্তরা।

প্যারিসে প্রেমিক নেইমারের সঙ্গে ব্রুনা মার্কেজিন

সূত্র: দ্য সাউথ আফ্রিকান, দ্য সান।

Print Friendly, PDF & Email