শুক্রবার, ২৯শে জুন, ২০১৮ ইং ১৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ভালো মানের সিনেমা করতে চাই : শাকিব খান

বিনোদন প্রতিবেদক: সংখ্যা না বাড়িয়ে ভালো গল্পের ও মানের চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

মঙ্গলবার (২৬ জুন) রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে নতুন একটি ছবির মহরত অনুষ্ঠানে তিনি বলেন, ‘এখন থেকে সংখ্যা না বাড়িয়ে ভালো গল্পের ও ভালো মানের সিনেমা করতে চাই’।

শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামে ছবিটির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক সেলিম খান, শাহীন সুমন, ওয়াজেদ আলী সুমন, চিত্রনায়ক সম্রাট, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার প্রমুখ।

ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী ও নবাগতা মৃদুলা।

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নিয়ে শাকিব খান বলেন, ‘অনেকে আমাকে জিজ্ঞেস করেছেন এটি কোন ধরনের নাম! কিন্তু আমি যখন পরিচালকের মুখ থেকে প্রথম ছবিটির নাম শুনি, তখন আমার কাছে খুব ইন্টারের্স্টিং মনে হয়েছে। নামটির মধ্যে অন্যরকম একটি বিষয় রয়েছে। আসলে এটি খুব ভালো মানের ছবি হচ্ছে। আশা করছি আমরা ইউনিটের সবাই প্রেম দিয়ে একটি সুন্দর ছবি সবাইকে উপহার দিতে পারবো।’

পরিচালক শাহীন সুমন বলেন, ‘আমরা চেষ্টা করবো দর্শকদের সময়োপযোগী একটি ছবি উপহার দেওয়ার।’

কিছুদিন আগেই শেষ হয়েছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং। মহরত অনুষ্ঠানে শাকিব খান জানালেন, এই ছবিটি মুক্তি পাবে আগামী ঈদুল আযহায়।

দু’টি ছবিই প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির ডিজিটাল কন্টেন্ট পার্টনার লাইভ টেকনোলোজিস।

Print Friendly, PDF & Email