৩রা নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৯শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » ফেসবুকে পবিত্র কাবা শরিফ নিয়ে ব্যঙ্গচিত্র : উত্তপ্ত নাসিরনগরে বিজিবি মোতায়েন


ফেসবুকে পবিত্র কাবা শরিফ নিয়ে ব্যঙ্গচিত্র : উত্তপ্ত নাসিরনগরে বিজিবি মোতায়েন


Amaderbrahmanbaria.com : - ৩০.১০.২০১৬

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র কাবা শরিফ নিয়ে ব্যঙ্গচিত্র করে পোস্ট দেয়ার অভিযোগে আটক রসরাজ দাস (৩০) নামে এক যুবকের ফাঁসির দাবিতে উত্তাল হয়ে উঠেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা।

নাসিরনগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রোববার সকালে সেখানে এক প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

শনিবার বিকেল থেকে ওই যুবকের ফাঁসির দাবিতে স্থানীয়রা সরাইল-নাসিরনগর-লাখাই সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করেন। পরে স্থানীয়দের সঙ্গে বিক্ষোভে যোগ দেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত। তবে রোববার দুপুর থেকে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে শুরু করেছে।

১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শাহ্ আলী বলেন, জেলা ম্যাজিস্ট্রেটের অনুরোধক্রমে নাসিরনগরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাকি রাখতে এক প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই বিজিবি সদস্যদের প্রত্যাহার করে নেয়া হবে।

এদিকে, আটক রসরাজের ফাঁসির দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরেও বিক্ষোভ করেছে মাদরাসা শিক্ষার্থীরা। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশও করে তারা।

উল্লেখ্য, শনিবার নাসিরনগর উজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের জগন্নাথ দাসের ছেলে রসরাজ দাস তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পবিত্র কাবা শরীফের উপরে শিবমূর্তি বসিয়ে একটি পোস্ট দেন। এ নিয়ে স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করলে পুলিশ রসরাজকে আটক করে। এ ঘটনার পর থেকেই রসরাজের ফাঁসির দাবিতে বিক্ষুব্দ হয়ে ওঠেন স্থানীয় বাসিন্দারা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close