৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » ঢাকা মেডিক্যালে কিশোরী ধর্ষণ, ৬ আনসার সদস্য পলাতক


ঢাকা মেডিক্যালে কিশোরী ধর্ষণ, ৬ আনসার সদস্য পলাতক


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

নিউজ ডেস্ক : ঢাকা মেডিক্যালে এক কিশোরীকে নিরাপত্তায় দায়িত্বরত বাহিনী আনসারের ছয় সদস‌্য ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে।  অভিযুক্তরা হলেন- এপিসি একরামুল, আনসার সদস্য আনিসুল, আতিকুল, সিরাজ, বাবুল ও মিনহাজ। আনসারের ঢাকা জেলার কমান্ডেন্ট সাইফুল্লাহ রাসেল  বলেন,  ধর্ষণের ঘটনার দিন (২৭ অক্টোবর)  চাকরি থেকে ইস্তফা দিয়ে চলে গেছে। তারা এখন কোথায় আছে, তা জানা নেই।  ধর্ষণের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

ওই কিশোরীর বাড়ি কুমিল্লার হোমনায়।  বুধবার মামলা করতে শাহবাগ থানায় যান। মামলার প্রক্রিয়া চলছে।  হবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক বিকালে  এই তথ্য নিশ্চিত করেছেন।

কিশোরীর ভাই ঢাকা মেডিক্যালে সাংবাদিকদের জানান, তার বোন মানসিকভাবে অসুস্থ। মাঝে-মাঝে ঘর থেকে বেরিয়ে যায়, আবার ফিরেও আসে। এবার বেরিয়ে যাওয়ার পর ঢাকা মেডিক্যাল থেকে ফোন পেয়ে তারা এসে ধর্ষণের ঘটনা শোনেন। গত ২৭ অক্টোবর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের রেডিওলজি বিভাগের আউটডোরে ধর্ষণের ঘটনাটি ঘটেছে।

ওই কিশোরী ধর্ষণের অভিযোগ করার পর তাকে চিকিৎসা দেওয়ারা কথা জানিয়েছেন হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়কারী ডা. বিলকিস বেগম। কালের কণ্ঠ





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close