৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


ক্লিনটনকে ‘ধর্ষক’ বলায় চটলেন হিলারি


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

 

আন্তর্জাতিক ডেস্ক :হিলারি ক্লিনটনের এক নির্বাচনি সমাবেশে তার স্বামী বিল ক্লিনটনকে ‘ধর্ষক’ বলে প্রতিবাদ জানিয়েছেন এক নারী। প্রতিক্রিয়ায় ভেঙে যায় হিলারির ধৈর্য্য। চটে যান তিনি।মঙ্গলবার ফ্লোরিডায় ওই নির্বাচনি সমাবেশে হিলারির ২০ মিনিটের একটি ভাষণ দেওয়ার কথা ছিল। কিন্তু তিন মিনিট বলার পরই এক নারী চিৎকার করে বিল ক্লিনটনকে ‘ধর্ষক’, ‘যৌন নিপীড়নকারী’ বলে প্রতিবাদ জানাতে থাকেন। তিনি নিয়ন আলোয় একটি প্লেকার্ডও দেখান।

এরপরই ‘নিজের ধৈর্য্য হারান হিলারি। তিনি ওই নারীকে উদ্দেশ্য করে চিৎকার করে বলেন, ‘প্রতিনিয়ত ট্রাম্প সমর্থকরা যে নেতিবাচক, কলুষিত, বিভক্তিকারী এবং ভয়াবহ মাত্রার ক্ষোভ প্রকাশ করছেন, তা শুনতে শুনতে আমি অসুস্থ এবং ক্লান্ত বোধ করছি।’

হিলারির সমাবেশে এমন প্রতিবাদ সচরাচর দেখা যায় না। ওই ঘটনার পর হিলারি তার ভাষণ শেষ না করেই মঞ্চ থেকে নেমে আসেন। রাত ৮টা ৪৫ মিনিটে তার মঞ্চে উঠার কথা থাকলেও তিনি রাত ১০টা পর্যন্ত মঞ্চে উঠেননি।

হিলারি তীব্র রাগে ফেটে পড়েন, “আমাদের ‘না’ বলার এখনই সময়, আমরা পেছনের দিকে যাবো না, আমরা সামনের দিকে একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যাবো।”

এর আগে ট্রাম্প সমর্থক রক্ষণশীল রেডিও উপস্থাপক অ্যালেক্স জোনস বিল ক্লিনটনকে ‘ধর্ষক’ লেখা টি-শার্ট পরে প্রতিবাদ জানিয়েছেন। সম্প্রতি তিনি হিলারির সমাবেশে বিল ক্লিনটনকে ‘ধর্ষক’ বলে প্রতিবাদ জানালে পাঁচ হাজার ডলার পুরস্কারও ঘোষণা করেছিলেন। এখন ‘ক্লিনটন ধর্ষক’ লেখা টি-শার্ট ৯.৯৯ ডলারে বিক্রি হচ্ছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close