৩রা নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৯শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


মাঝে মাঝে নিজের আসল পরিচয়টাই ভুলে যাই : পরীমণি


Amaderbrahmanbaria.com : - ০১.১১.২০১৬

বিনোদন প্রতিবেদক : বড় পর্দায় বেশ ধামাকার সঙ্গে ছুটে চলেছেন পরীমণি। ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় রয়েছেন হালের অন্যতম এই লাস্যময়ী। বড় পর্দার গণ্ডি পেরিয়ে এবার তাকে দেখা যাবে থিয়েটারে। তবে কোন নাটক বা মঞ্চ মাতাতে নয়, দেখা যাবে নির্মিতব্য ছবি গিয়াসউদ্দিন সেলিমের `স্বপ্নজাল`-এ।

সোমবার কলকাতার একটি থিয়েটারে দৃশ্যধারণ হচ্ছে ছবিটির এ অংশের। যেখানে দেখা যাবে থিয়েটারে কাজ করছেন পরীমণি। অন্যান্য আর দশজন থিয়েটার কর্মীর মতোই তার চরিত্রটি ফুটিয়ে তোলা হচ্ছে। এ বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, ” থিয়েটার অাসলেই চমৎকার এক জায়গা। যদিও অভিনয়ের জন্য কাজ করছি, তারপরও প্যাশনটা ছিল একজন থিয়েটার কর্মীর মতোই।”

কেমন চলছে শ্যুটিং এমনটা জানতে চাইলে পরীমণি আরও বলেন, ” টোটাল টিমওয়ার্ক হিসেবে কাজ করছি এখানে। সবচে` বড় কথা কাহিনীর চরিত্রে নিজেকে এমনভাবে আবিষ্ট করে ফেলেছি মাঝে মাঝে নিজের আসল পরিচয়টাই ভুলে যাই। তাছাড়া গত ৩/৪টি ছবি ছিল নাচানাচি ও অ্যাকশনধর্মী । আর `স্বপ্নজাল` সম্পূর্ণ বিপরীত। এখানে শুভ্রা চরিত্রটি অাসলেই শরতের `শুভ হাওয়া`র মতো। এছাড়া গত দু`দিন দীপাবলির আয়োজনটা বেশ উপভোগ করেছি কলকাতায়। এই প্রথম এতো কাছে থেকে এ ধরনের অনুষ্ঠান উপভোগ করলাম। সব মিলিয়ে বেশ ভালোভাবেই এনজয় করছি এবারের শ্যুটিং। “





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close