৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


বাফুফেকে ২০হাজার ডলার জরিমানা করল এএফসি


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) ২০হাজার ডলার জরিমানা করেছে এশিয়ার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা এএফসি। বুধবারই মালয়েশিয়ায় শুরু হতে যাওয়া প্রথম সলিডারিটি কাপ থেকে নাম প্রত্যাহার করে নেয়ায় এই শাস্তি পেল বাফুফে।

বাফুফেকে ৩০ দিনের মধ্যে জরিমানার এই অর্থ পরিশোধ করার নির্দেশ দেয়া হয়েছে। সিদ্ধান্তটা এএফসি নিয়েছে তাদের ২৮ অক্টোবরের ডিসিপ্লিনারি কমিটির সভায়। তবে মাত্র গতকালই এএফসির ওয়েবসাইটে এই শাস্তির ঘোষণা দেয়া হয়।

“বাফুফেকে এএফসি সলিডারিটি কাপের আইনের ৬.৩.২ ধারা অমান্য করার জন্য ২০হাজার মার্কিন ডলার জরিমানা দেয়ার নির্দেশ দেয়া হলো।” ওয়েবসাইটে জানানো হয়, “বাফুফেকে জানানো হচ্ছে যে এই নির্দেশ অমান্য করলে আরো বড় শাস্তি দেয়া হবে।”

এএফসি সলিডারিটি কাপ সাত দেশের মধ্যে অনুষ্ঠিত হওয়ার নিয়ম করা হয়েছে। এই দেশগুলো এশিয়ান কাপ বাছাইয়ের চূড়ান্ত লেগে যেতে ব্যর্থ হয়েছে। এই আসরে খেলার জন্য এন্ট্রি পাঠিয়েছিল। সেটি ভুটানের সাথে প্লে-অফ বাছাই খেলার আগে।

কিন্তু পরে বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন সলিডারিটি কাপে দল পাঠানোর সিদ্ধান্ত বাতিল করেন। খেলোয়াড়রা পেশাদার লিগে ক্লাবের হয়ে খেলতে ব্যস্ত বলেই এই সিদ্ধান্ত নেন সালাউদ্দিন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close