৩রা নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৯শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


রংপুরে দুই ছাত্রীকে গণধর্ষণ, আটক ৫


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

রংপুর প্রতিনিধি : গণধর্ষণের শিকার হয়েছেন রংপুর নর্দান নার্সিং ইনস্টিটিউটের দুই ছাত্রী। এই অভিযোগে পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গত ২৭ অক্টোবর ওই দুই ছাত্রী একাডেমিক নোট নেয়ার জন্য আলমগীর নামে তাদের এক বন্ধুর ম্যাচে যান। এ সময় পাঁচ বন্ধু মিলে দুই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন।

পুলিশ জানায়, ঘটনাটি যেন প্রকাশ না করে এ ব্যাপারে নানা ভয়-ভীতি দেখায় এবং দুই ছাত্রীকে আটক করে রাখে অভিযুক্তরা। ছাত্রীদের কাছে ৬০ হাজার টাকাও দাবি করেন তারা। পরে ছাত্রীরা ১০ হাজার টাকা দিয়ে সেখান থেকে বেরিয়ে আসে। তবে এ ঘটনা যেন কেউ জানতে না পারে সে ব্যাপারে শাসিয়ে দেয় ধর্ষকরা।

এক পর্যায়ে দুই ছাত্রীর বন্ধুমহল, তাদের পরিবার এবং ইনস্টিটিউট কর্তৃপক্ষের মধ্য বিষয়টি জানাজানি হয়ে যায়। মঙ্গলবার ইনস্টিটিউটে এ ব্যাপারে শালিস বৈঠক হয়। পরে দুই ছাত্রীর পরিবার থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগে পুলিশ পাঁচজনকে আটক করে। আলমগীর ছাড়া বাকি চার যুবকের নাম মানিক, পলাশ, শাহ আলম ও শাকিল।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম জাহিদুল ইসলাম জানান, আমরা অভিযোগ পেয়েছি। পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হচ্ছে। ঢাকাটাইমস





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close