৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » ব্রেকিং নিউজ » হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি: হাফিজ উদ্দিন


হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি: হাফিজ উদ্দিন


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

শেখ হাসিনার অধীনে বিএনপি কোন নির্বাচনে যাবে না বলে সরকারকে সাফ জানিয়ে দিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম। তিনি বলেন, তার ‘শেখ হাসিনা’ অধীনে বিএনপি নির্বাচনে যাবে না আমাদের নেত্রী খালেদা জিয়া তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন।?
বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা দল আয়োজিত ‘৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সরকারকে উদ্দেশ্য করে হাফিজ উদ্দিনন আহমেদ বলেন, ভোটাধিকার হরণ করা নির্বাচন বাংলার মাটিতে আর হতে দেব না। আপনারা যদি আবার এমন নির্বাচন করার পরিকল্পনা গ্রহণ করে থাকে তাহলে বিএনপি ঘরে বসে আঙ্গুল চুষবে না। জনগণকে সাথে নিয়ে প্রতিহত করবে।
তিনি বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি আবার রাজপথে নামবে। বর্তমান ফ্যাসবাদী ও অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে বেগম জিয়ার নেতৃত্বে আমরা আবারও রাজপথে আন্দোলন গড়ে তোলা হবে। আওয়ামী লীগের নির্বাচনের প্রস্তুতি মানে ডিজিটাল পদ্ধতিতে ভোট কারচুপির প্রস্তুতি বলেও মন্তব্য করেন মেজর হাফিজ।
সরকারের উন্নয়নের সমালোচনা করে তিনি আরো বলেন, ধর্ষণ কি তাদের উন্নয়নের নমুনা? দেশের প্রতিটি ধর্ষণের পেছনে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত থাকে বলেই ধর্ষকদের বিচার হয় না। যার ফলে ধর্ষকরা আরো বেশী উৎসাহিত হচ্ছে।
আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে এতে কল্যান পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মাদ ইব্রাহিম বীর প্রতিক, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, প্রশিক্ষন বিষয়ক সম্পাদিকা রাশেদা বেগম হীরা প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close