৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 4 » মন্দির ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল


মন্দির ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক মন্দির ও হিন্দু বাড়িতে ভাঙচুর, লুটতরাজ, অরাজকতা এবং অগ্নিসংযোগ অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট পালন করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান আদিবাসী পার্টি। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর, হবিগঞ্জের মাধবপুর, সুনামগঞ্জের ছাতক, খুলনার মহেশ্বর পাশার ঋষিনগরসহ ১৮টি মন্দির ও তিন শতাধিক বাড়িতে হামলার অভিযোগে তারা এ মিছিল করেছে।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ ও অবস্থান ধর্মঘটে বক্তারা বলেন, বিভেদ নয় শান্তি চাই। গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা ও সাম্প্রদায়িক সম্প্রীতি চাই। প্রশাসনের চরম অবহেলার কারণে বার বার সংখ্যালঘুরা নির্যাতিত হচ্ছে।

তারা আরো বলেন, ৩০ অক্টোবর (রোববার) নাসিরনগরে দিনের বেলায় হামলা একাত্তরকে স্মরণ করিয়ে দেয়। একদল উগ্রবাদী মিছিল নিয়ে নাসিরনগরসহ দেশের প্রায় ১৮টি মন্দিরসহ তিন শতাধিক বাড়ি-ঘরে ভাঙচুর করে। তখন প্রশাসনের নীরবতা আমাদের আরো আতঙ্কিত করে তোলে।

বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘটে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান আদিবাসী পার্টির চেয়ারম্যান মিঠুন চৌধুরী, পার্টির যুগ্ম মহাসচিব, মহানগর কমিটির সভাপতি দীপক গুপ্ত, সাধারণ সম্পাদক দেব দুলাল সাহা, সহ-সভাপতি সুনীল মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close