৬ই নভেম্বর, ২০১৬ ইং, রবিবার ২২শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


নিউ ইয়র্কের ৩ ভবনে আগুন, নিহত ১


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : নিউ ইয়র্কে একটি পরিত্যক্ত বাস ভবনে লাগা আগুন পার্শ্ববর্তী দুই ভবনে ছড়িয়ে পড়ায় একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরো বেশ কয়েকজন সামান্য আহত হয়েছেন বলে জানিয়েছে রাজ্যটির ফায়ার সার্ভিস বিভাগ। ফায়ার সার্ভিস বিভাগের পক্ষ থেকে জানানো হয়, পরিত্যক্ত বাড়িটিতে আগুন লাগার পর কেউ বিষয়টি বুঝে ওঠার আগেই ভবনটির ছাদ থেকে আগুর পার্শ্ববর্তী ভবন দুটিতে ছড়িয়ে পড়ে।

এ সময় ভবন দুটির বাসিন্দারা বের হয়ে আসলেও একজন ভেতরে আটকা পড়ে মারা যায়। ফায়ার সার্ভিস বিভাগকে বেশ দেরিতে খবর দেয়া হয়েছিল। ভেতরে আরো কেউ আটক আছে কিনা, বিষয়টি নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস বিভাগ। তারা আরো বলেন, আগুন লাগার কারণ তদন্ত সাপেক্ষে জানানো হবে।

প্রত্যক্ষদর্শী একজন জানায়, ভবনটিতে কেউ থাকত না। তাই আগুন লাগার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেয়া সম্ভব হয়নি। পাশের ভবন দুটিরও ছাদ থেকে আগুন লাগা শুরু হওয়ায় প্রাথমিকভাবে বিষয়টির ভয়াবহতা সম্পর্কে জানা যায়নি। ফায়ার সার্ভিস বিভাগ জানায়, ভবনগুলোর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এ বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে। এনবিসি নিউ ইয়র্ক।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close