৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » সন্ত্রাস ও জঙ্গি নির্মূলে আমরা জিরো টলারেন্সের কাজ করছি : আইজিপি


সন্ত্রাস ও জঙ্গি নির্মূলে আমরা জিরো টলারেন্সের কাজ করছি : আইজিপি


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

নিউজ ডেস্ক : দেশে জঙ্গি ও সন্ত্রাসের ইন্ধন জোগাতে ইসরাইলের হাত রয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরির্দশক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গি দমনে গ্রাম-বাংলার প্রত্যন্ত এলাকায় কমিউনিটি পুলিশ গুরুত্ব দিয়ে কাজ করছে। সন্ত্রাস ও জঙ্গি নির্মূলে আমরা জিরো টলারেন্সের কাজ করছি। জঙ্গিরা ইসলাম ও কোরআনের ভুল ব্যাখ্যা দিয়ে জঙ্গিবাদ সৃষ্টি করছে। মানুষকে জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন হতে হবে।

আজ বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলার নবনির্মিত পাগলা থানা ভবন উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এসব কথা বলেন।

এ সময় পুলিশ প্রধান আরো বলেন, পুলিশ সমস্যা চিহ্নিত করবে এবং সমাধান করবে। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে হবে। এ জন্যই থানার উদ্বোধন করা হয়েছে। গরিব ও অসহায় মানুষ যেন থানায় এসে শান্তি নিয়ে ফিরে যান।

থানা ভবন উদ্বোধন শেষে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, ময়মনসিংহ জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোমতাজ উদ্দিন, পাগলা থানার জন্য বিনামূল্যে জমিদানকারী মুরাদ আহমেদ, মাহমুদা ইদ্রিস, দত্তের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোখসানা বেগম, পাগলা থানা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রধান।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close