৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » ওলামা পরিষদ নাসিরনগর ঘটনায় জড়িতদের শাস্তি দাবি


ওলামা পরিষদ নাসিরনগর ঘটনায় জড়িতদের শাস্তি দাবি


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উপাসনালয়ে হামলা ও ঘরবাড়ি ভাঙচুরের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে কওমী ওলামা পরিষদ। পাশাপাশি এ ঘটনায় আলেম-ওলামাদের মিথ্যা মামলায় জড়িয়ে যেন হয়রানি না করা হয় সেজন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

বুধবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে সংগঠনটির নাসিরনগর উপজেলা নেতৃবৃন্দ এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাসিরনগর উপজেলা কওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা মো. শামছুদ্দীন বলেন, পবিত্র কাবা শরীফ অবমাননার মাধ্যমে বিশ্বের কোটি মুসলমানের ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে। তাই ভবিষ্যতে যেন আর কেউ ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার দুঃসাহস না দেখতে পারে সেজন্য অভিযুক্ত রসরাজ দাসের দৃষ্টান্তমূলক বিচার হওয়া প্রয়োজন।

তিনি আরও বলেন, আমরা সেদিন শান্তিপূর্ণ মিছিল শেষ করে নিজ নিজ স্থানে ফিরে যাচ্ছি, তখন জানতে পারলাম কিছু দুষ্কৃতিকারী হিন্দু ধর্মালম্বীদের উপাসনালয়, প্রতিমা এবং ঘরবাড়িতে আক্রমণ করে। এ ঘটনার দায়ভার আলেম-ওলামাদের উপর চাপানোর চেষ্টায় লিপ্ত রয়েছে। আমরা পরিষ্কার ভাষায় বলছি, ইসলাম ভিন্ন ধর্মালম্বীদের উপাসনালয়ে হামলা তো দূরের কথা ভিন্নধর্মের অনুসারীদের কটূক্তি করতেও নিষেধ করেছে।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় মুসলমান-হিন্দুসহ অন্য ধর্মের অনুসারীদের মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। যারাই নাসিরনগরের হামলার সঙ্গে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে নাসিরনগর উপজেলা কওমি ওলামা পরিষদের সহসভাপতি মাওলানা মুখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা আবদুস সাত্তারসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close