৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


চুমু খেতে খেতে বিরক্ত রণবীর


Amaderbrahmanbaria.com : - ০২.১১.২০১৬

 

বিনোদন ডেস্ক : রণবীর সিং এবং বাণী কাপুর অভিনীত সিনেমা বেফিকর। সিনেমাটির পোস্টার থেকে শুরু করে টিজার, ট্রেইলার এমনকি গানেও অসংখ্যবার চুমুর দৃশ্য দেখা গেছে।তবে সিনেমায় তাদের রোমান্স ফুটিয়ে তুলতে শুটিংয়ে চুমু খেতে খেতে নাকি বিরক্ত রণবীর। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন এ অভিনেতা।

শুটিংয়ে চুমুর অভিজ্ঞতা জানাতে গিয়ে এ অভিনেতা বলেন, ‘আমি চুমু খেতে খেতে বিরক্ত। আমার এখন চুমুর প্রতিষেধক নিতে হবে। আমি আপনাকে বলতে পারব না সিনেমায় কতবার চুমু খেয়েছি। বাণী ও আমি একটি নির্দিষ্ট সময়ের পর সেটে শিডিউল পেয়েছি। প্রথমে সে আমাকে এক পাশ থেকে চুমু খেয়েছে, তারপর আমি তাকে অন্য পাশ থেকে চুমু খেয়েছি, এরপর উপরের ঠোঁট এবং পরে নিচের ঠোঁট। এভাবেই পুনরাবৃত্তি চলতে থাকে। এমনটা করার কারণ আদি (আদিত্য চোপড়া) যেন তার পছন্দ মতো অংশ রাখতে পারেন। আমরা তাকে যতভাবে সম্ভব দেওয়ার চেষ্টা করেছি।’

রোমান্টিক ঘরানার সিনেমা বেফিকর। সিনেমার শুটিংও করা হচ্ছে ভালোবাসার শহর ফ্রান্সের রাজধানী প্যারিসে। বার্নার্ডো বারটোলুসি পরিচালিত লাস্ট টাঙ্গো ইন প্যারিস সিনেমার ভারতীয় সংস্করণ সিনেমাটি। বেফিকর সিনেমার চিত্রনাট্য, প্রযোজনা এবং পরিচালনা করছেন আদিত্য চোপড়া। চলতি বছরের ৯ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close