শুক্রবার, ২রা নভেম্বর, ২০১৮ ইং ১৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

লিঙ্গ বদল করে বিয়ে পিঁড়িতে, ভালোবেসে কনে হলেন তরুণ

দীর্ঘ আড়াই বছরের প্রেম। ভালবাসার টানে লিঙ্গ পরিবর্তন। অবশেষে মহা ধুমধামে বিয়ে সম্পন্ন হল ভারতের জলপাইগুড়ির সাগ্নিকের সঙ্গে বালুরঘাটের অনীক ওরফে অ্যানির।প্রথম আলাপটা হয় মডেলিং থেকে। সাগ্নিক ও অনীক দু’জনেই মডেলিং করতে ভালবাসতেন। সেখানেই আলাপ, তার পরে শুরু প্রেম। সেই প্রেমের টানেই অনীক লিঙ্গ পরিবর্তন করে হলেন অ্যানি।

রোববার (২৮ অক্টোবর) মহা ধুমধামে জলপাইগুড়ির টাউন হলে মহা ধুমধামে বিয়ে সম্পন্ন হল সাগ্নিক ও অ্যানির। নিমন্ত্রিত ছিলেন প্রায় ২শ’ জন।সাগ্নিকের বাবা সুব্রত চক্রবর্তী জানান, দুই পুরুষ মানুষের মধ্যে বন্ধুত্ব থাকতেই পারে, এটা স্বাভাবিক ঘটনা। কিন্তু রুপান্তরকামীর সঙ্গে বিয়ে করছে ছেলে জেনে প্রথমে ইতস্তত বোধ করলেও পরে তা মেনে নিয়েই ধুমধাম করে বিয়ে দিয়েছি।

অ্যানির মা প্রীতিরানী দত্ত জানান, অ্যানির বাবা তাদের এই বিয়ে এখনও মেনে নিতে পারেননি, আবার বিরুদ্ধাচরণও করেননি। আমি জলপাইগুড়িতে বিয়ের অনুষ্ঠানে এসে প্রাণ ভরে আশীর্বাদ করে গেলাম।জানা গেছে, বর্তমানে দু’জনেই প্রাথমিক স্কুলের শিক্ষক। সাগ্নিক ময়নাগুড়ির একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। অন্যদিকে, অ্যানিও বালুরঘাটের একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়ান।

নববধূ অ্যানি জানান, প্রেম-ভালবাসা কাউকে আটকাতে পারে না। আমি নিজের ইচ্ছায় পুরুষ থেকে মেয়ে হয়েছি। নিজের মনের মানুষটিকে বিয়ে করতে পেরে ভীষণ খুশি আমি।সাগ্নিক জানান, অ্যানিকে বাদ দিয়ে জীবনে কিছুই ভাবতে পারিনি। পারিবারিক চাপ অবশ্য ছিল। কিন্তু এখন সব মিটে গিয়েছে। দুই পরিবার আমাদের আপন করে নিয়েছে।