শনিবার, ৩রা নভেম্বর, ২০১৮ ইং ১৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিকল্পধারার যারা থাকছেন সংলাপে

নিজস্ব প্রতিবেদক : যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে ১৫ সদস্যের প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে অংশ নেবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে লেখা এক চিঠিতে বিকল্পধারার মহাসচিব এ তালিকা দিয়েছেন। চিঠিটি বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে পৌঁছে দেন বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

চিঠিতে মেজর (অব.) মান্নান গণভবনে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় সময় দেয়ার জন্য প্রধানমন্ত্রীকে যুক্তফ্রন্ট ও বিকল্পধারার পক্ষে ধন্যবাদ জানান।

১৫ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী। গণভবনে নৈশভোজে সাদা ভাত, লাল আটার রুটি, ফুলকপি, সিম, আলু ভাজি, যেকোনো মাছের ঝোল ও মসুরের ডাল রখার জন্য বি. চৌধুরীরর পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

প্রতিনিধি দলে যারা থাকছেন- যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও প্রেসিডেন্ট বিকল্পধারা বাংলাদেশ অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, গোলাম সারোয়ার মিলন, আবদুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, সহ-সভাপতি মিসেস মাহমুদা চৌধুরী, ব্যারিস্টার সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজা, বিএলডিপি সভাপতি নাজিম উদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ সভাপতি জেবেল রহমান গানি, মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তুজা এবং জাতীয় জনতা পার্টির সভাপতি শেখ আসাদুজ্জামান।