শনিবার, ৩রা নভেম্বর, ২০১৮ ইং ১৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

সোনাক্ষীর একমাত্র ‘ক্রাশ’ কে?

বিনোদন ডেস্ক : জন্মসূত্রেই তারকা সোনাক্ষী সিনহা। বলিউডের বরেণ্য অভিনেতা শত্রুগ্ন সিনহার মেয়ে তিনি। তবে পরিবারের পরিচয়ের বাইরে তিনি নিজেও তৈরি করেছেন আলাদা অবস্থান। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। আট বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন বেশ কিছু ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমায়।

সোনাক্ষীর ভক্তসংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেটা টের পাওয়া যায়। অগণিত পুরুষের ক্রাশ সোনাক্ষী। কিন্তু সোনাক্ষীর ক্রাশ কে জানেন? তারকায় ভরা বলিউডে সোনাক্ষীর একমাত্র ক্রাশ হচ্ছেন হৃতিক রোশন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষী সিনহা নিজেই জানান তার ক্রাশের কথা। সোনাক্ষী বলেন, বলিউড অভিনেতাদের মধ্যে এখন পর্যন্ত হৃতিক রোশানই আমার একমাত্র ক্রাশ। ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমা থেকেই তার প্রতি ভালোলাগা।

ওই সাক্ষাৎকারে সোনাক্ষী তার চোখে আদর্শ পুরুষের সংজ্ঞাও দেন। সোনাক্ষীর ভাষ্য, ‘আমার মতে আদর্শ পুরুষ সে, যে আমাকে নিজের মতো থাকতে দেবে এবং আমাকে ছোট করার চেষ্টা করবে না।’

বর্তমানে সোনাক্ষী সিনহা ব্যস্ত আছেন নতুন সিনেমা ‘কলঙ্ক’-এর কাজে। করণ জোহর প্রযোজিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর প্রমুখ।