শনিবার, ৩রা নভেম্বর, ২০১৮ ইং ১৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

প্রবাসী স্বামীর তালাকপত্র পেয়ে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা

লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী স্বামীর পাঠানো তালাকপত্র পেয়ে রোকেয়া বেগম (৩৩) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।বৃহস্পতিবার দুপুরে পৌরসভার ৮নং ওয়ার্ড আব্দুল মজিদ চৌধুরীর মালিকানাধীন মাস্টার ভিলায় ওই গৃহবধূ ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।রোকেয়া উপজেলার কেরোয়া ইউনিয়নের নয়ারহাট এলাকার কবিরাজ বাড়ির প্রবাসী ইব্রাহিম হোসেন লিটনের স্ত্রী।

তার স্বজনরা জানান, গত পাঁচ বছর ইব্রাহীম প্রবাসে রয়েছেন। দুই বছর ধরে রায়পুর শহরে বাসাভাড়া করে এসএসসি পরীক্ষার্থী মেয়ে ও চতুর্থ শ্রেণির ছেলেকে নিয়ে গৃহবধূ রোকেয়া বসবাস করছিলেন। গত এক বছর ধরে রোকেয়া ও ইব্রাহীমের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। গত ১০ মে ইব্রাহীম প্রবাস থেকে আদালতের মাধ্যমে রোকেয়াকে তালাক দিয়ে সে পত্র রোকেয়ার কাছে পৌঁছায়।

এ তালাকপত্র পেয়ে স্বামীর সঙ্গে বৃহস্পতিবার সকালে রোকেয়ার প্রচণ্ড ঝগড়া হয়। একপর্যায়ে ক্ষোভে, দুঃখে ও অভিমানে দুপুর ২টায় ‘স্বামীর তালাকপত্র পেয়ে সহ্য করতে না পেরে আত্মহত্যা করতে বাধ্য হলাম- আমার লাশটি বাবার বাড়ি পাঠিয়ে দেবেন’ সাদা কাগজে চিরকুট লেখে মেয়ের অনুপস্থিতে ও ছেলেকে ঘুমিয়ে রেখে বাসায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) সোলাইমান হোসেন বলেন, গৃহবধূ রোকেয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন।

এ জাতীয় আরও খবর

ময়মনসিংহে ‘বন্দকযুদ্ধে’ নিহত ২

গভীর রজনীতে প্রেম আসে কক্সবাজারে

সন্তানের আশায় পরকীয়া, অতঃপর …

ঘর থেকে বের হওয়ার রাস্তা নেই, লাশ বের হলো কারাগার দিয়ে!

ভারতে ছাপানো ২৫ লাখ পাঠ্যবই বাংলাদেশে

ম্যাসেঞ্জারে প্রেম, ভারত থেকে ছুটে এলো কিশোরী

বাবার বাড়িতে ধর্ষণ হলেন গৃহবধূ, এরপর…

বিএনপি ক্ষমতায় এলে নির্যাতন করে, আ.লীগ করে উন্নয়ন

এক রনির সাহসিকতায় জেএসসি পরীক্ষা দিল ৩০ শিক্ষার্থী