g আওয়ামীলীগ মানে উন্নয়নে বাংলাদেশ : ক্যা.তাজ এমপি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আওয়ামীলীগ মানে উন্নয়নে বাংলাদেশ : ক্যা.তাজ এমপি

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১০, ২০১৭
news-image

---

সালমা আহমেদ, বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ‘‘আওয়ামীলীগ ক্ষমতায় এলে পদ্মাসেতু হয়,আওয়ামীলীগ ক্ষমতায় এলে ডিজিটাল বাংলাদেশ হয়,আওয়ামীলীগ ক্ষমতায় এলে কৃষকের সারের জন্য প্রাণ দিতে হয় না… এজন্যই বার-বার আওয়ামীলীগ সরকার দরকার’’-প্রধান অতিথির বক্তব্যে গতকাল ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে এমন কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যা.এবি তাজুল ইসলাম এমপি।

বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে বিকেলে শুরু হওয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া হাসানের সভাপতিত্বে সম্মেলনে ক্যা.তাজ আরো বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়ন ছাড়া ‘খাম্বা’-বুঝে না।আর সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার ছেলে তারেক উন্নয়ন বলতে বুঝতেন নিজেদের তল্পীতল্পার উন্নয়নসহ মালয়েশিয়ান খাম্বা কিনে জনগনকে বিদ্যুৎ না দিয়ে বিদেশে খাম্বা ফান্ড করেছেন। বাঞ্ছারামপুরবাসীর জন্য তিনি ৩য় মেঘনা সেতুর করার অনুমতি দিয়েছেন। ২০১৮সালের মধ্যেই এর কাজ শুরু হবে ইনশাল্লাহ।তখন ঢাকার জনগনসহ ব্যবসায়ীরা এই সেতু ব্যবহার করবেন ভারতীয় পণ্য আনা-নেয়ার জন্য।আখাউড়া হতে ব্রীজ দিয়ে ঢাকা পৌছুতে সময় লাগবে ২ ঘন্টা।মেঘনা সেতু বাঞ্ছারামপুরসহ পাশর্^বর্তী এলাকার অর্থনৈতিক গতিপথ বদলে দেবে’।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন-
স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট মোল্লা মো. আবু কাউসার,সাধারন সম্পাদক পংকজ নাথ এমপি,আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি নির্মল রঞ্জন গুহ,সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহি স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় পরিষদের সহসভাপতি মো.মঈনউদ্দিন মঈন,সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু,কেন্দ্রীয় পরিষদের নির্বাহী সদস্য মো.আবুল হোসেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল,ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড.লোকমান হোসেন ভূইয়া,বাঞ্ছারামপুর পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা,বাঞ্ছারামপুর যুবলীগ সভাপতি সায়েদুল ইসলাম ভূইয়া বকুল,প্রচার সম্পাদক ও উজানচর ইউপি চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনিসহ স্থানীয় নেতৃবৃন্দ।
উল্লেখ্য,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে বাঞ্ছারামপুর উপজেলার ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান ও পৌর মেয়রকে সন্মাননা প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর