g আলিবাগের বিধায়কের হেনস্থার শিকার বলিউড বাদশা (ভিডিও) | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৪ই নভেম্বর, ২০১৭ ইং ৩০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আলিবাগের বিধায়কের হেনস্থার শিকার বলিউড বাদশা (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১১, ২০১৭

---

 

বিনোদন ডেস্ক :কিছুদিন আগেই ৫২তম বছরে মা দিলেন বলিউড অভিনেতা শাহ্রুখ খান। জন্মদিন সেলিব্রেট করতে পরিবারের সঙ্গে আলিবাগ গিয়েছিলেন বলিউড বাদশা।

আর সেই যাত্রার সময়ই গেট ওয়ে অফ ইন্ডিয়ার কাছে আলিবাগের বিধায়ক জয়ন্ত পাটিলের দ্বারা হেনস্থা হতে হল শাহরুখকে। ইতোমধ্যে সেই ঘটনার ভিডিও প্রকাশ পেয়েছে, যা ইতোমধ্যেই ভাইরাল।
সূত্রের খবর, সেই দিন গেট ওয়ে অফ ইন্ডিয়া সংলগ্ন সমুদ্রসৈকতে বাঁধা ছিল শাহরুখের বিলাসবহুল ইয়ট। আর তাকে একটিবার দেখার জন্য উপচে পড়ছিল ভিড়। অথচ শাহরুখ তখনও তার ইয়ট থেকে বের হননি। এদিকে শাহরুখের ইয়ট তটে বাঁধা থাকায়, নিজের ইয়টটি তটে বাঁধতে পারছিলেন না আলিবাগের বিধায়ক জয়ন্ত পাটিল। তারও মুম্বাই যাওয়ার ছিল। আর এতেই মেজাজ হারান বিধায়ক।

শাহরুখকে উদ্দেশ্য করে মারাঠি ভাষায় পাটিল বলেন, ”আপনি সুপারস্টার হতে পারেন, তাবলে গোটা আলিবাগকে কিনে রেখেছেন নাকি? আপনাকে আলিবাগে আসতে গেলে আমার অনুমতি নিতে হবে।

 

পরে শাহরুখের ইয়টটি পার করে নিজের ইয়টটিকে ঘাটে বাঁধেন বিধায়ক পাটিল। শাহরুখকে যদিও বিধায়ক পাটিলের কথার উত্তর দিতে দেখা যায়নি। ঘটনার পর কিং খান নিজের ইয়ট ছেড়ে বেরিয়ে আসেন এবং ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন।