g আশুগঞ্জে ইউনিয়ন ডিজিটাল সেন্টার বর্ষপূর্তি অনুষ্ঠিত  | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৫ই নভেম্বর, ২০১৭ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জে ইউনিয়ন ডিজিটাল সেন্টার বর্ষপূর্তি অনুষ্ঠিত 

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১১, ২০১৭

---

সন্তোষ সূএধর, আশুগঞ্জ প্রতিনিধি : আনন্দ শোভাযাত্রা, বর্ণাঢ্য আয়োজন, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৭ম বর্ষ পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে আশুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া জেলা উদ্যোক্তা ফোরামের আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তার।

ব্রাহ্মণবাড়িয়া জেলা উদ্যোক্তা ফোরামের সভাপতি সফি উদ্দিন সোহেল এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী প্রোগ্রামার মোঃ আব্দুল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া উদ্যোক্তা ফোরামের সিনিয়র সহ-সভাপতি সুমন মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন খালেদ হাসান, তাজুল ইসলাম, আজিম, আকরাম, লিমা মির্জা, সাইফুল ইসলাম, রুজিনা, জয়া, ইমন প্রমুখ। সভা পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা উদ্যোক্তা ফোরামের সাধারণ সম্পাদক মোঃ কবির আহমেদ।

সভায় বক্তারা বলেন, দেশে সেবার মান বাড়িয়ে উদ্যোক্তাদের মাধ্যমে জনগণকে সকল প্রকার সেবা প্রদান করতে হবে। পাশাাশি উদ্যোক্তাদের এখন যে পরিমানে আয় হয় তা দিয়ে কোনভাবেই চলা সম্ভব নয়। তাই আয় বৃদ্ধি করার জন্য সরকারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার দাবি জানান তারা।

সভা শেষে কেক কাটা ও বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এ জাতীয় আরও খবর