g জন্মদিনে আনুশকাকে কী উপহার দিলেন প্রভাস? | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৪ই নভেম্বর, ২০১৭ ইং ৩০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

জন্মদিনে আনুশকাকে কী উপহার দিলেন প্রভাস?

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১১, ২০১৭

---

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি প্রভাস ও আনুশকা শেঠি। পর্দায় তাদের রসায়ন ভক্তদের এতটাই মুগ্ধ করেছে যে, বাস্তবেও তাদের জুটি হিসেবে দেখতে চান তারা। এমনও গুঞ্জন রয়েছে, প্রভাস-আনুশকা নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন! আনুশকার জন্মদিনে প্রভাসের দামি উপহার সেই গুঞ্জনের পালে নতুন হাওয়া দিয়েছে।

গত ২৩ অক্টোবর প্রভাসের ৩৮তম জন্মদিনে এ অভিনেতাকে দামি ও চমৎকার ডিজাইনের একটি ঘড়ি উপহার দিয়েছেন আনুশকা। এ অভিনেত্রী নাকি নিজেই প্রভাসের জন্য ঘড়িটি কেনেন। এদিকে গত ৭ নভেম্বর ছিল আনুশকার জন্মদিন। এ উপলক্ষে তাকে একটি বিলাসবহুল বিএমডাব্লিউ গাড়ি উপহার দিয়েছেন প্রভাস। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

“আমি আসলে এমনটাই আশা করছিলাম। একই অভিনেত্রীর সঙ্গে একাধিক সিনেমায় কাজ করলে মানুষ এ ধরনের গুঞ্জন ছড়ায়। এটা আমার জন্য এখন একটি স্বাভাবিক ঘটনা। আগে আমার খুব খারাপ লাগত, ভাবতাম, ‘তারা কীভাবে এমন লেখে?’ কিন্তু এ ধরনের লেখা এখন আমার ওপর কোনো প্রভাব ফেলে না। আমি এগুলোর সঙ্গে মানিয়ে নিয়েছি।” সহ-অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে এমনটাই বলে আসছেন অভিনেতা প্রভাস। কিন্তু তাদের ঘিরে গুঞ্জন যেন থামছেই না। যা রটে তা কিছুটা তো বটে।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিল্লা সিনেমায় প্রথম জুটিবদ্ধ হন প্রভাস-আনুশকা। এছাড়া মির্চি (২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। বক্স অফিসে ভালো সাড়াও ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। এরপর বাহুবলি-তে এ জুটির রসায়ন দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। এরপরই শুরু হয় তাদের ঘিরে প্রেমের গুঞ্জন।