g শাকিবের প্রিয়তমা হচ্ছেন বুবলী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৪ই নভেম্বর, ২০১৭ ইং ৩০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শাকিবের প্রিয়তমা হচ্ছেন বুবলী

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১২, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : ২০১৪ সালে ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ‘হিরো দ্যা সুপারস্টার’ নামের একটি ছবি প্রযোজনা করেছিলেন। সেই ছবি সাফল্যের তিন বছর পর আবারও চিত্রনায়ক শাকিব খান প্রযোজনায় ফিরছেন। নিজস্ব প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে প্রিয়তমা শিরোনামের একটি ছবি বানাতে যাচ্ছেন শাকিব খান।

শাকিবের প্রযোজনায় প্রথম ছবির পরিচালক হিসাবে বদিউল আলম খোকন থাকলেও এবার তরুণ নির্মাতাদের ওপর ভরসা রাখছেন এ ঢালিউড সুপারস্টার। ‘প্রিয়তমা’র পরিচালক হিসাবে থাকছেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। হিমেল আশরাফ এর আগে নির্মাণ করেছেন ‘সুলতানা বিবিয়ানা’ নামের একটি ছবি। প্রথম ছবি দিয়ে আলোচনায় আসেন হিমেল আশরাফ।

আগামী বছরের ফেব্রুয়ারি কিংবা মার্চ মাসে শুটিং শুরু হলেও জানানো হয়নি ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা থাকবেন কে!

চলচ্চিত্র অঙ্গনের বেশিরভাগ লোকের ধারনা ‘প্রিয়তমা’র নায়িকা হচ্ছেন বুবলি। হিসেবটা যেন তাই বলে দেয়। গত এক বছরের হিসেব নিকেশে শাকিব-বুবলি জুটির একে একে মুক্তি পেয়েছে চারটি ছবি। ‘বসগিরি, শুটার’ এই দুই ছবিতে বেশ জনপ্রিয়তার পায় এ জুটি তারই রেশ ধরে আরো অভিনয় করেছেন ‘রংবাজ ও অহংকার’ নামের সিনেমায়। এক কথায় অপুর পর শাকিবের সাথে বেশ ভালোই দর্শক চাহিদা রয়েছে বুবলির। তার পথ ধরে এই জুটি চুক্তিবদ্ধ হয়ে শুটিং করছেন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ শিরোনামের নতুন আরো একটি ছবিতে।

তবে শাকিব এবং নির্মাতা হিমেল আশরাফের ভাষ্য, ছবির নায়িকা কে থাকবেন সেটি আরও কিছুদিন পর জানানো হবে।

চিত্রপরিচালক সমিতিতে প্রিয়তমা’র নাম লিপিবদ্ধ করা হয়েছে গেল ৭ নভেম্বর। এই ছবিতে নায়িকা কে থাকবেন সেটি জানাননি হিমেল আশরাফ। তার ভাষ্য, ‘শাকিব খান অন্য একটি ছবির শুটিংয়ে দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলেই আনুষ্ঠানিকভাবে সব কিছু জানানো হবে। নায়িকার বিষয়টি নিয়ে আপাতত কিছু বলতে চাই না।’

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা হয়ে কাজ করবেন কিনা জানতে চাইলে বুবলী হেসে ওঠেন। এরপর বলেন, ‘কই আমি তো কিছু জানিনা। এমন যদি কিছু হয় সময় হলেই সবকিছু জানতে পারবেন।’

এ জাতীয় আরও খবর