g ‘বিএনপি অস্তিত্ব রক্ষার জন্য নির্বাচনে আসবে’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৪ই নভেম্বর, ২০১৭ ইং ৩০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

‘বিএনপি অস্তিত্ব রক্ষার জন্য নির্বাচনে আসবে’

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১১, ২০১৭

---

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপি অস্তিত্ব রক্ষার জন্য নির্বাচনে আসবে মন্তব্য করে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি মুখে যতই সহায়ক সরকারের দাবি করুক সংবিধান মতে এই নির্বাচন কমিশন ও শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্টিত হবে।

বিএনপি নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে।

আজ ভোলার মনপুরা উপজেলা অডিটোরিয়ামে মনপুরা উপজেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী এই সব কথা বলেন। এর আগে খাদ্যমন্ত্রী মনপুরায় ৪০০ টন ধারণ ক্ষমতা সম্পন্ন একটি গুদাম উদ্বোধন করেন। এ সময় তার সাথে ছিলেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

জেলা শ্রমিক লীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মনপুরা উপজেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবেশ ও বন উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সেলিম উদ্দিন, জেলা শ্রমিক লীগের সম্পাদক শাহে আলম, মনপুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক একেএম শাহজাহান মিয়া প্রমুখ।

এ জাতীয় আরও খবর