g সংবাদ সম্মেলনে হঠাৎ কেঁদে ফেললেন নেইমার! (ভিডিও) | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৪ই নভেম্বর, ২০১৭ ইং ৩০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলনে হঠাৎ কেঁদে ফেললেন নেইমার! (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১১, ২০১৭

---

 

স্পোর্টস ডেস্ক :প্যারিস সেন্ট জার্মেইনে যাওয়ার পর থেকেই সংবাদ মাধ্যমের শিরোনামে নেইমার। কখনও তিনি রিয়ালে যাচ্ছেন, কখনও বার্সেলোনায় ফিরে যাচ্ছেন।

সব মিলিয়ে সরগরম বাজার। কিন্তু এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে নেইমারের পেশাদার ক্যারিয়ার।
জাপানের সঙ্গে ব্রাজিলের প্রীতি ম্যাচের পর সংবাদ মাধ্যমের সামনে এসে নিজের অবস্থান পরিষ্কার করে দেন নেইমার। জানিয়ে দেন, ‘আমি প্যারিসে খুব ভালো আছি, আমি খুশি আমি এমন একজন প্লেয়ার যে মাঠে নিজের ১০০ শতাংশ দেয়। ‘

নেইমার আরও বলেন, ‘আমাকে একটা জিনিস খুব খোঁচা দিচ্ছে, আপনারা বলেছেন কাভানির সঙ্গে আমার অসুবিধা আছে, আমার কাভানির সঙ্গে কোচের সঙ্গে কারোর সঙ্গে কোনও অসুবিধা নেই। ‘

মাস তিনেক হল প্যারিস সেন্ট জার্মেইনের জার্সি গায়ে গলিয়েছিলেন নেইমার। তারপরই বোমা ফাটিয়েছেন এমন যে গোটা ফুটবল দুনিয়া তোলপাড়। রিয়ালের সঙ্গে কথা বলেছেন নেইমারের বাবা। কিন্তু ছেলে বার্সেলোনায় সতীর্থদের বলেছিলেন তারা তাকে ফেরত নেবেন কিনা।

এই সব একের পর এক খবরে ক্ষতিগ্রস্ত হচ্ছে নেইমারের ক্যারিয়ার। নেইমারের দাবি ‘আমি খুবই বাস্তবাদী, কোনও রকম গুঞ্জন পছন্দ করিনা। ‘ তবে এত কিছু বলার পর হঠাৎই কান্নায় ভেঙে পড়েন ব্রাজিলিয়ান স্ট্রাইকার।
ব্রাজিল কোচ তিতে তাকে সমবেদনার হাত বাড়িয়ে দেন। তিনিও নেইমারের পাশে দাঁড়িয়ে বলেন, গত দেড় বছর তারা একসঙ্গে কাজ করছেন, তার দাবি নেইমার আদ্যন্ত টিম ম্যান। সাংবাদিক সম্মেলনের শেষে কাঁদতে কাঁদতে বৈঠক ছেড়ে বেরিয়ে যান নেইমার। তবে কি কারণে কেঁদেছেন নেইমার সেটা দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

Neymar suelta el llanto frente a la prensa

Neymar Jr. no aguantó más y rompió a llorar ante la prensa con la defensa de Tite 😢😤

Posted by Goal en Español on Friday, November 10, 2017