৩রা নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৯শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » ‘শেখ হাসিনার বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে’


‘শেখ হাসিনার বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে’


Amaderbrahmanbaria.com : - ৩১.১০.২০১৬

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলমান। একটি বুলেট এখনো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাড়া করছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আওয়ামী লীগের এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধির কি হবে প্রশ্ন করে তিনি বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জোয়ার থেমে যাবে, বাংলাদেশ থমকে দাঁড়াবে।

সোমবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে ৩ নভেম্বর জেলহত্যা দিবসের আওয়ামী লীগের কর্মসূচি সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জনকে কতিপয় নেতাকর্মী বা জনপ্রতিনিধির খারাপ আচরণের জন্য ম্লান হতে দেয়া হবে না। যারা দলীয় শৃঙ্খলাবিরোধী এবং অপকর্ম করে, তাদের সময় থাকতে সংশোধন হওয়া উচিত। তা না হলে কাউকে ছাড় দেয়া হবে না।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের আরো বলেন, আপনারা শৃঙ্খলাপরায়ন হন। নেতাদের খুশি করার দরকার নেই। জনগণকে ভালো আচরণ দিয়ে খুশি করুন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, সহ-সভাপতি শেখ বজলুর রহমান, আসলামুল হক এমপি ও যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

আওয়ামী লীগের সদ্যসমাপ্ত সম্মেলনে নির্বাচিত নেতাদের ফুলেলশুভেচ্ছা জানানো বন্ধ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে কাদের বলেন, দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। এবার কাজে নেমে পড়তে হবে।

তিনি বলেন, সরকারের হাতে আর মাত্র দু’বছর সময় রয়েছে। কেননা সরকারের মেয়াদের শেষ তিন মাসের মধ্যে নির্বাচন হবে। এই সময়ের মধ্যে জনগণের সাথে ভালো ব্যবহার করে তাদের মন জয় করে দলকে ক্ষমতায় আনতে হবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close