৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


মিরপুর মাঠে এবার বিপিএল উত্তাপ


Amaderbrahmanbaria.com : - ০৩.১১.২০১৬

 

স্পোর্টস ডেস্ক : শঙ্কা, উত্তাপ-উত্তেজনা, হারানো আর প্রাপ্তির মধ্য দিয়ে শেষ হয় ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের মিশন। আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেট শেষে এবার ঘরোয়া ক্রিকেটের উত্তেজনা। ওয়ানডে ও টেস্ট সিরিজ শেষে এবার শুরু হচ্ছে টি-টোয়েন্টির ঘরোয়া আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহীমসহ জাতীয় দলের সব ক্রিকেটারই এখন প্রস্তুত হচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লীগে লড়াইয়ের জন্য।

 

বিপিএলের চতুর্থ আসর মাঠে গড়াচ্ছে আগামীকাল। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস। এরই মধ্যে সব দলই অনুশীলন শুরু করেছে। মিরপুর একাডেমির মাঠেই চলছে এ আসরে অংশ নিতে যাওয়া ৭টি দলের অনুশীলন। এরই মধ্যে দলগুলোর বিদেশি খেলোয়াড়রা আসতে শুরু করেছেন। বিপিএলের টিকিটও ছাড়া হয়েছে। বিপিএল এবার মিরপুর শেরে বাংলা ছাড়া চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। চট্টগ্রামে বিপিএল মাঠে গড়াবে ১৭ই নভেম্বর।
গতকাল সকালে রাজশাহী কিংস ও বরিশাল বুলস অনুশীলন করেছে মিরপুর শেরে বাংলা মাঠের একামেডিতে। দুপুরে করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। বরিশাল বুলসের কোচ ডেভ হোয়াটমোর। গতবারের পাঁচটি দলের সঙ্গে এবার নতুন ফ্র্যাঞ্চাইজি যুক্ত হয়েছে খুলনা টাইটানস ও রাজশাহী কিংস। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা ৭ জন খেলোয়াড়কে দলগুলো বেছে নিয়েছে।
৭ আইকন খেলোয়াড়ের মধ্যে সাকিব আল হাসান এবারের আসরে ঢাকা ডায়নামাইটস, মুশফিকুর রহীম বরিশাল বুলস, তামিম ইকবাল চিটাগং ভাইকিংস, মাহমুদুল্লাহ রিয়াদ খুলনা টাইটানস, মাশরাফি বিন মুর্তজা কুমিল্লা ভিক্টোরিয়ান্স, সাব্বির রহমান রাজশাহী কিংস ও সৌম্য সরকার রংপুর রাইডার্সের হয়ে মাঠ মাতাবেন।
বিপিএল-এর টিকিট অনলাইনে
এরই মধ্যে বিপিএল-এর টিকিটের মূল্য ও টিকিট বিক্রির বিষয়টি নিশ্চিত করেছে গভর্নিং কাউন্সিল। ৪ঠা নভেম্বর শুরু হতে যাওয়া এবারের আসরের টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা এবং সর্বনিম্ন ২০০ টাকা। টিকিট কেনা যাবে তিনটি ওয়েবসাইট থেকে। ওয়েবসাইটগুলো হলো ঢ়ধুঢ়ড়রহঃ.পড়স, মধফমবঃনধহমষধ.পড়স, ংযড়যড়ু.পড়স এ। উল্লেখ্য যে, সহজ ডটকমে বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তান ও ইংল্যান্ডের সিরিজগুলোর টিকিট বিক্রি করেছে। ব্যাংকে লাইন ধরে টিকিট বিক্রির ঝামেলা এড়াতেই অনলাইনে টিকিট বিক্রির উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। তবে এই ক্ষেত্রে টিকিট বিক্রি এখনও ঝামেলামুক্ত হয়নি। অনলাইনে টিকিট কিনতে গিয়ে ঝামেলা পোহাতে হচ্ছে দর্শকদের।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close