৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা অনাকাঙ্ক্ষিত : স্বরাষ্ট্রমন্ত্রী


ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা অনাকাঙ্ক্ষিত : স্বরাষ্ট্রমন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ০৩.১১.২০১৬

নিউজ ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনা অনাকাঙ্ক্ষিত। তারপরও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোরভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনা কারা ঘটিয়েছে তা শনাক্ত করা হয়েছে। কারা কতখানি ক্ষতিগ্রস্ত হয়েছে তাও নিরুপণ করা সম্ভব হয়েছে। এখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো ব্যর্থতা নেই। আজ বৃহস্পতিবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বিশ্ব ইজতেমায় আইনশৃঙ্খলা রক্ষার বিষয়ে আয়োজিত এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রীর নির্দেশে একটি বিশেষ টিম ওই এলাকা পরিদর্শন করেছে। একই সঙ্গে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন মানবাধিকার সংগঠনের টিমও সেখানে গেছে। আমরা বোঝার চেষ্টা করেছি আইনশৃঙ্খলা রক্ষায় আমাদের কোনো গ্যাপ ছিল কিনা।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, আমাদের বাহিনীর কোথাও কোনো গ্যাপ ছিল না। তারপরও তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। স্থানীয় ওসিকে প্রত্যাহার করেছি এবং যারা অপরাধী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কাজ চলছে। বাংলাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন শতভাগ নিরাপদ। তারপরও এ ধরনের ঘটনা যাতে না ঘটে সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সজাগ আছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close