৫ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২১শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » নাসিরনগর তান্ডব : এক হামলাকারী গ্রেপ্তার


নাসিরনগর তান্ডব : এক হামলাকারী গ্রেপ্তার


Amaderbrahmanbaria.com : - ০৩.১১.২০১৬

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দির ও হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনায় দায়ের করা মামলায় আরও একজনকে গ্রেপ্তার করেছে নাসিরনগর থানা পুলিশ। গ্রেপ্তার হওয়া মহিউদ্দিন আহমেদ ওরফে বেলাল (৩০) উপজেলার চাপরতলা পশ্চিমপাড়া গ্রামের মৃত আবদুল্লাহ মিয়ার ছেলে। আজ বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভাঙচুর ও লুটপাটের সময় ধারণ করা ভিডিও ফুটেজ দেখে মহিউদ্দিনকে শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে মোট গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ১০ এ। আর সহিংসতার ঘটনায় দুটি মামলায় অজ্ঞাত আসামির সংখ্যা প্রায় আড়াই হাজার। এদিকে পুলিশ সদর দপ্তর থেকে গঠন করা চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. শাখাওয়াত হোসেনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

কমিটির অন্য ৩ সদস্যরা হচ্ছেন পুলিশ সদর দপ্তরে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খোরশেদ আলম, ব্রাহ্মণবাড়িয়া পিআইবির অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল হান্নান ও ব্রাহ্মণবাড়িয়ার এএসপি (সদর দপ্তর) রাজন কুমার দাশ। এই কমিটিকে সরেজমিন তদন্তপূর্বক দায়-দায়িত্ব নিরূপণ এবং মতামত ও সুপারিশসহ ৭ দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এই কমিটি নাসিরনগরে পৌঁছে তদন্ত কাজ শুরু করেছে। সকাল ১১টায় কমিটির সদস্যরা প্রথমে নাসিরনগর থানায় গিয়ে মামলা ডকেট পর্যালোচনা করছেন। কমিটি ক্ষতিগ্রস্ত এলাকাও পরিদর্শন করবেন বলে জানান তদন্ত কমিটির সদস্য ব্রাহ্মণবাড়িয়ার এএসপি (সদর দপ্তর) রাজন কুমার দাশ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close