৩রা নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৯শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » কিবরিয়া হত্যা : মেয়র আরিফুলের জামিন নামঞ্জুর


কিবরিয়া হত্যা : মেয়র আরিফুলের জামিন নামঞ্জুর


Amaderbrahmanbaria.com : - ৩১.১০.২০১৬

নিউজ ডেস্ক : সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যার বিস্ফোরক মামলায় সিলেটের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরীর জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে। সোমবার দুপুরে হবিগঞ্জের জেলা ও দায়রা জজ ও বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. আতাবুল্লাহ এই আবেদন নামঞ্জুর করেন। আসামিপক্ষের আইনজীবী মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন জানান, কিবরিয়া হত্যা মামলায় আরিফুল হক চৌধুরী আগেই উচ্চ আদালত থেকে জামিন লাভ করেছেন।

বিস্ফোরক মামলাটি বিচারের জন্য গত ২৩ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আদেশে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরিত করা হয়েছিল। কিন্তু পলাতক আসামিদের বিষয়ে সংবাদপত্রে বিজ্ঞপ্তি দেয়ার জন্য মামলাটি গত ২৭ অক্টোবর পুনরায় হবিগঞ্জে ফেরত পাঠানো হয়। সোমবার উক্ত মামলায় আরিফুল হকের জামিন আবেদন করা হয়েছিল। কিন্তু শুনানি শেষে বিচারক তা নামঞ্জুর করেছেন।

উল্লেখ্য, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যেরবাজারে আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষে ফেরার পথে গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়াসহ পাঁচজন। এ ঘটনায় হত্যা এবং বিস্ফোরক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close