g ঢাকার হয়ে বিপিএল মাতাবেন পিয়া | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ঢাকার হয়ে বিপিএল মাতাবেন পিয়া

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৯, ২০১৭

---

বিনোদন ডেস্ক :‘জিতবে ঢাকা দেখবে দেশ’ এমন শিরোনামের গানটি তৈরি করা হয়েছে ঘরোয়া ক্রিকেট লিগ বিপিএল-এর জনপ্রিয় দল ঢাকা ডায়নামাইটসের পক্ষ থেকে। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর-সংগীত পরিচালনা করেছেন প্রীতম হাসান।

প্রীতম পুরান ঢাকার ছেলে। সব সময় দলবল নিয়ে চলে। সে পছন্দ করে পিয়া বিপাশাকে। পিয়া পছন্দ করে ক্রিকেট খেলা। ক্রিকেটে আগ্রহ না থাকলেও পিয়ার কারণে ভালো লাগা তৈরি হতে থাকে প্রীতমের মধ্যেও। পিয়াকে মুগ্ধ করার জন্য সে বিবিএলের অন্যতম দল ঢাকা ডাইনামাইটসের বন্দনায় গান শুরু করে।

এতে এই শিল্পীর সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে পিয়া বিপাশাকে। চমকপ্রদ তথ্য হচ্ছে, ঢাকা ডায়নামাইটসের সাকিব আল হাসান, কুমার সাঙ্গাকারা, মোসাদ্দেক হোসেন সৈকতসহ অন্তত সাতজন খেলোয়াড়কে দেখা যাবে এই মিউজিক ভিডিওতে।

সম্প্রতি মিউজিক ভিডিওটি তৈরি করেছেন তানিম রহমান অংশু। তিনি বলেন, ‘অনেক বড় আয়োজনে কাজটি করেছি। ক্রিকেটারদের সঙ্গে সমন্বয় করে অল্প সময়ের মধ্যে যতোটুকু সম্ভব একটি গল্প তুলে ধরেছি। আশা করছি সবার ভালো লাগবে।’

‘জিতবে ঢাকা দেখবে দেশ’ দু’ একদিনের মধ্যে বাজতে শুরু করবে। পাশাপাশি টেলিভিশন, ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হবে মিউজিক ভিডিওটি।