g ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৮, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিশ্বরোডে বাস – ট্রাক ও সিএনজি অটোরিক্সার এিমুখী সংর্ঘষে এক শিশুসহ ৪ জন নিহত ও আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ রোববার সকাল সাড়েঁ ছয়টার দিকে উপজেলার মালিহাতা খামার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাসের হেলপার হবিগঞ্জ জেলার সদর উপজেলার শামছু মিয়ার ছেলে মোমিন মিয়া (৩৮), একই জেলার মাধপুর উপজেলার তৈয়ব উদ্দিনের ছেলে সৈয়দ হোসেন (৫৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার আলমনগরের আল-আমিনের স্ত্রী পারভীন (৩৫) ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার হাবিবুর রহমানের শিশু ছেলে নূরুন্নবী (দুই মাস)। এসময় গুরুতর আহতদের জেলা সদরসহ উন্নত চিকিৎসার জন্য অনেককে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

খাটিহাতা হাইওয়ে থানা পুলিশ জানায়, সকালে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী অগ্রদূত বাসটি মহাসড়কের মালিহাতা এলাকায় পৌঁছলে সিলেটগামী একটি মাছের ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সামনে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গেও ধাক্কা লাগে বাসটির। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার মুমিন ও যাত্রী সৈয়দ হোসেন নিহত হন। আহত হয় আরো অন্তত ১০ যাত্রী। আহত অনেকের অবস্হা বেশ গুরুতর।

আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়ার পথে ছেলে শিশু নূরুন্নবী (দুই মাস) মারা যায়। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় পারভিন আক্তার মৃত্যুবরণ করেন।

সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। বাস, ট্রাক ও সিএনজি আটক করা হয়েছে।

এ জাতীয় আরও খবর