৬ই নভেম্বর, ২০১৬ ইং, রবিবার ২২শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » সরাইল » সরাইলে ডাকাতের হামলায় আহত ৬ : ১০ লাখ টাকার মালামাল লুট


সরাইলে ডাকাতের হামলায় আহত ৬ : ১০ লাখ টাকার মালামাল লুট


Amaderbrahmanbaria.com : - ০৩.১১.২০১৬

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বেড়তলা গ্রামে সিলেট উসমানীনগর উপজেলা প্রশাসনের এক কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দলের হামলায় গৃহকর্তাসহ ছয়জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং দুই জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতদল ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
পুলিশ ও গ্রামবাসী সূত্র জানায়, উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামে সিলেট উসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শওকত আলীর গ্রামের বাড়ি। সেখানে তার বড় ভাই লিয়াকত আলী পরিবার নিয়ে বসবাস করেন। গত মঙ্গলবার দিবাগত রাতে ১৫-১৬ জনের এক দল ডাকাত লিয়াকত আলী ও তাঁর চাচাত ভাই গিয়াস উদ্দিনের পাকা বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে ঘরে ঢুকে। এসময় ডাকাতদল কুপিয়ে লিয়াকত আলী (৪৫), স্ত্রী কল্পনা বেগম (৪০), ছেলে ইকবাল হোসেন (২০) তিন মেয়ে মেয়ে স্বপ্না বেগম (২৩),রতœা বেগম (১৬) ও পপি আক্তারকে আহত করে। এসময় ডাকাতদল ওই বাড়ি থেকে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে বলে অভিযোগ করেছেন পরিবারের লোকজন। রাতেই গ্রামবাসী তাঁদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে লিয়াকত আলী ও ইকবাল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং স্বপ্না বেগম ও রতœা বেগমকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির ঘটনার পর পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে এখনও মামলা হয়নি। প্রস্থুতি চলছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close