৪ঠা নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ২০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


শাশুড়িকে জবাব দিলেন ঐশ্বরিয়া


Amaderbrahmanbaria.com : - ৩১.১০.২০১৬

 

বিনোদন ডেস্ক :‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ অনেক বিতর্ক জন্ম দিয়েছে। সেগুলো ছাপিয়ে এখন আলোচনায় বলিউডের অন্যতম প্রভাবাশালী বচ্চন পরিবার।ছবিটিতে রণবীর কাপুরের সঙ্গে বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রায় বচ্চনের চুমু খাওয়ার দৃশ্য নিয়ে বলিউডপ্রেমীদের আগ্রহের শেষ ছিল না। কিন্তু ঐশ্বরিয়ার শাশুড়ি জয়া বচ্চন এমন ক্ষেপে যাবেন তা হয়তো কেউই ভাবতে পারেননি।মুম্বাইয়ে একটি চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ও ঐশ্বরিয়ার নাম সরাসরি উল্লেখ না করে বর্তমান ছবিগুলো নিয়ে বেশ কঠোর ভাষায় সমালোচনা করেন জয়া।


রাজ্য সভার সদস্য এ অভিনেত্রী বলেন, ‘সব আমাদের মুখের ওপর ছুঁড়ে মারা হচ্ছে। সূক্ষ্ণ বিষয়গুলো মানুষ ভুলে গেছে। খোলামেলা আকর্ষণকেই এখন স্মার্ট মনে করা হয়… লজ্জা বলে তো কিছু নেই এখন।’
রণবীরের সঙ্গে চুমু দৃশ্য নিয়ে নাকি বচ্চন পরিবারের আপত্তি ছিল আগেই। জয়া বচ্চনের কথায় তার সত্যতাও মিললো। শাশুড়ি এমন সমালোচনা করলেও ঐশ্বরিয়া এমন দৃশ্যে আপত্তির কিছু দেখছেন না।
তিনিও কড়া ভাষায় বললেন, “আমি শুধু ‘শব্দ’ করেছি। সেখানে চুমু না থাকলেও ঘনিষ্ঠ দৃশ্য ছিল- এটা ঠিক। ‘ধুম’-এ চুমুর দৃশ্য ছিল। ক্যারিয়ারে এত দিন পেরিয়ে আসার পর তো পরিস্থিতি এখন আলাদা! তাহলে এখন কথা ওঠছে কেন?”

এদিকে সে সংবাদ সম্মেলনে জয়া আরও কিছু কথা বলেন। পশ্চিমাদের তুলনায় ভারতীয়দের প্রগতিশীল বলেও মনে করেন জয়া বচ্চন। তিনি বলেন, “মানুষ ‘আলিগড়’ ও ‘মাসান’ ছবি পছন্দ করেছে, কারণ এতে ভারতের সত্যিকার সমস্যা ওঠে এসেছে। খোলামেলা ছবি দেখে আমার খুব খারাপ লাগে। তখন আমার মনে হয় একা কিছুক্ষণ থাকা প্রয়োজন।”
তবে অ্যাশের বক্তব্য নিয়ে নতুন আর কিছু বলেননি এ অভিনেত্রীভ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close