৭ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ২৩শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


কীভাবে নগ্ন দৃশ্যে শ্যুট হয় জানেন?


Amaderbrahmanbaria.com : - ০৪.১১.২০১৬

বিনোদন ডেস্ক: বলিউড চলচ্চিত্রে নগ্ন সিন কীভাবে শ্যুট করা হয় জানেন? অভিনেত্রীরা কি নিজেদের জামাকাপড় ছেড়ে ফেলেন অন্তরঙ্গ দৃশ্যের জন্য? সত্যি সত্যি কি নগ্ন হন ছবির অভিনেতা-অভিনেত্রীরা?

অনেক মুভিতেই আমরা দেখে থাকি নায়িকা সম্পূর্ণ উন্মুক্ত বসনা। শরীরে জামা কাপড়ের নামগন্ধ নেই। সম্পূর্ণ নগ্ন নায়িকাকে নায়কের সঙ্গে একই বিছানায় ক্যামেরাবন্দি হিসেবে দেখাও যায় সিনেমায়।

কিন্তু যা দেখা যায়, তার কি সবটাই সত্যি? সাদা চোখে দর্শকরা যা দেখেন সেটাই কি আসল? একদমই কিন্তু তা নয়। বেডসিন বা সেক্স-সিন খুবই সন্তর্পণে তোলা হয়। তার জন্য অভিনেতা-অভিনেত্রীরা বিশেষ ধরনের জামাকাপড় পরে থাকেন। শরীরের রংয়ের অন্তর্বাস পরে থাকেন তারা। দর্শকরা তা দেখে ভুল বোঝেন। ভাবেন সত্যি সত্যিই বুঝি অভিনেতা-অভিনেত্রীরা নগ্ন। শরীর প্রদর্শন করছেন তারা।

বেড সিন বা শারীরিক সম্পর্কের দৃশ্যগুলিকে এমনভাবে এডিটিং সফটওয়্যারের নীচে ফেলা হয়, যার ফলে দৃশ্যগুলো খুবই জীবন্ত মনে হয়। একদমই বাস্তব। ছবি দৃশ্যায়নের সময় সেটে উপস্থিত থাকেন হাতে গোনা লোক। ছবির পরিচালক, ক্যামেরা ক্রু-সহ কয়েকজন কেবল উপস্থিত থাকেন সেটে। বাকিদের প্রবেশ সেখানে নিষিদ্ধ।

তবে অবশ্য এখন দিন বদলেছে। অনেক ছবিতেই নায়ক-নায়িকারা নগ্ন হয়ে শ্যুট করে থাকেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close