৮ই নভেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৪শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » দেশের রাজনীতির জন্য খালেদা উপযুক্ত নয় : ইনু


দেশের রাজনীতির জন্য খালেদা উপযুক্ত নয় : ইনু


Amaderbrahmanbaria.com : - ০৪.১১.২০১৬

নিউজ ডেস্ক : বিএনপি নেত্রী খালেদা জিয়া রাজনীতি ও গণতন্ত্রের জন্য হুমকি বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের বলেন, খালেদা জিয়া এখন পর্যন্ত জাতীয় চার নেতার খুনিদের রক্ষার রাজনীতি অব্যাহত রেখেছেন। তিনি রাজনীতির বিষবৃক্ষ। এই খুনি রক্ষার রাজনীতি অব্যাহত থাকলে তা রাজনীতি ও গণতন্ত্রের জন্য হুমকি। জেল হত্যা দিবসে দলমত নির্বিশেষে সবাই এ হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছে। চার জাতীয় নেতাকে সম্মান জানিয়েছে। শুধুমাত্র খালেদা জিয়া ও বিএনপি জাতীয় চার নেতার হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে কোনো বিবৃতি দেয়নি। সুতরাং বেগম খালেদা জিয়ার বিষয়ে সর্তক হওয়া দরকার। তিনি দেশের রাজনীতির জন্য উপযুক্ত নয়।

ইনু বলেন, জাতীয় চার নেতাকে হত্যার মধ্য দিয়ে খুনি ও তাদের পৃষ্ঠপোষকরা বাংলাদেশকে সাম্প্রদায়িকতা এবং পাকিস্তান পন্থার দিকে নিয়ে যাওয়ার অপচেষ্টা চালিয়েছিল। বাংলাদেশের রাজনীতিতে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ নতুনভাবে রোপণ করেছিলেন জেনারেল জিয়া। আর সেই বিষবৃক্ষটা হলো বিএনপি নামক একটি দল।

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close