৬ই নভেম্বর, ২০১৬ ইং, রবিবার ২২শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


বিপিএলেও মিরাজ ভেলকি দেখতে চান সামি


Amaderbrahmanbaria.com : - ০৪.১১.২০১৬

স্পোর্টস ডেস্ক : তিনি ইংল্যান্ড বধের নায়ক। মেহেদি হাসান মিরাজের বোলিং তোপে ইংল্যান্ড ব্যাটসম্যানরা ছিলেন রীতিমতো নাকাল। বাংলাদেশ দলের এই তরুণ-তুর্কির বোলিং বোলিং কৃতিত্ব দেখে রীতিমতো অভিভূত ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন সামি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সেই মিরাজকেই নিজ দলে পেয়েছেন সামি। ইংল্যান্ডের বিপক্ষে তাঁর পারফরম্যান্সের ধারাবাহিকতা এবার বিপিএলেও চান এই ক্যারিবীয় ক্রিকেটার।

বৃহস্পতিবার মিরপুর একাডেমি মাঠে নতুন সতীর্থকে নিয়ে সামি বলেন, ‘বয়সে এখনো সে তরুণ। কিন্তু মাঠে সে পরিপক্বতার পরিচয় দিয়েছে, সেটা আমি দেখেছি ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে। আমার বিশ্বাস বিপিএলেও সে ধারাবাহিকতা বজায় রাখবে।’

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দুই টেস্টে মিরাজ বল হাতে অসাধারণ সাফল্য পেয়েছেন। নিয়েছেন ১৯ উইকেট। চট্টগ্রামে প্রথম টেস্টের প্রথম ইনিংসেই ছয় উইকেট নিয়ে চমকে দেন তিনি। অবশ্য দ্বিতীয় ইনিংসে এক উইকেট পান। আর ঢাকা টেস্টে দুই ইনিংসেই ছটি করে উইকেট রীতিমতো আলোড়ন সৃষ্টি এই তরুণ অফস্পিনার।

বিপিএলের প্রথম দিনেই মাঠে সামি-মিরাজের দল রাজশাহী কিংস।  শুক্রবার প্রথম ম্যাচে তারা মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানসের। ম্যাচটি শুরু হবে বেলা আড়াইটায়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close