৬ই নভেম্বর, ২০১৬ ইং, রবিবার ২২শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


নাসিরনগরে হামলা : হেফাজতের জড়িত থাকার দাবি নাকোচ করলেন মন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ০৩.১১.২০১৬

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ি-ঘর ও মন্দিরে হামলার ঘটনার বিষয়ে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হক বলেছেন, এই ঘটনার সঙ্গে হেফাজত জড়িত নয়। আর এদিকে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সমন্বয়কারী কমিটি দাবি এই হামলার সঙ্গে হেফাজত জড়িত।
বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে আহলে সুন্নাত এ দাবি করলে দুপুরে ক্ষতিগ্রস্ত গৌরমন্দির পরিদর্শন শেষে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মত বিনিময়কালে মন্ত্রী বলেন, বহিরাগতরা এ হামলা চালিয়েছে।
মন্ত্রী বলেন, এ সম্পর্কে প্রধানমন্ত্রীর কাছে গোয়েন্দা রিপোর্ট আছে। প্যান্ট-শার্ট পরিহিত একদল যুবক এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।
আহলে সুন্নাত সংগঠনের প্রেসিডিয়াম সদস্য এসইউএম আবদুস সামাদ বলেন, কওমি, হেফাজতে ইসলাম ও ওহাবিয়ায় বিশ্বাসী নেতা ও কর্মীরা ‘খাঁটি আহলে সুন্নাত ওয়াল জামায়াত’ নামে নাসিরনগরে হিন্দু ধর্মাবলম্বীদের ওপর সশস্ত্র হামলা চালায়। হেফাজতের সদস্য ও উপজেলা চত্বরের ইমাম মোখলেসুর রহমান সরাসরি এ হামলায় জড়িত।
আহলে সুন্নাতের সদস্য সচিব মোসাহেব উদ্দিন বখতিয়ার দাবি করেন, ওইদিন শান্তিপূর্ণভাবে পুলিশি পাহাড়ায় র‌্যালি করছিলেন তারা। সেখানে উপজেলা চেয়ারম্যান, থানা আওয়ামী লীগ প্রেসিডেন্ট, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এএসপির উপস্থিতির কথা জানান তিনি।
তিনি আরও বলেন, যখন হেফাজতের কর্মীরা হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ি ও মন্দিরে হামলা চালায় ও লুটপাট শুরু করে তখন র‌্যালিতে উপস্থিত আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কোনও কর্মীর কাছে অস্ত্র ছিল না।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close