৩রা নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৯শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


জয়ার ‘পুত্র’ দেখবেন তথ্যমন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ৩১.১০.২০১৬

বিনোদন ডেস্ক :ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেশের পাশাপাশি বর্তমানে কলকাতার সিনেমা নিয়েও ব্যস্ত সময় পার করছেন তিনি।


জয়া অভিনীত পরবর্তী সিনেমা ‘পুত্র’। শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাটি। আগামীকাল ১ নভেম্বর বিকেল ৪টায় রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলের ‘স্টার সিনেপ্লেক্সে’ অনুষ্ঠিত হবে ‘পুত্র’ সিনেমাটির প্রিমিয়ার শো।

এ প্রিমিয়ার শোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। এ সময় তিনি সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পুত্র’ সিনেমাটি দেখবেন বলে জানা গেছে। তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের প্রযোজনায় এবং ইমপ্রেস টেলিফিল্মের সার্বিক তত্ত্বাবধানে ‘পুত্র’ সিনেমাটি নির্মিত হয়েছে। প্রিমিয়ার শোতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমদ।

অটিস্টিক শিশুদের নিয়ে নির্মিত হয়েছে এ চলচ্চিত্রটি। এ প্রসঙ্গে পরিচালক সাইফুল ইসলাম মান্নু বলেন, “‘পুত্র’ সিনেমাটি বিশেষ শিশুদের নিয়ে নির্মাণ করা হয়েছে। সিনেমাটির শুটিংয়ের আগে অটিস্টিক বাচ্চাদের নিয়ে আমি পড়াশোনাও করেছি। সিনেমাটির কাজও ভালো হয়েছে। আশা করছি সব শ্রেনীর দর্শকদের ভালো লাগবে।”

জয়া ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, আজিজুল হাকিম, সেঁউতি, ডলি জহুর প্রমূখ। এতে জয়াকে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে দেখা যাবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close