৩রা নভেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৯শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


সাড়ে ৭ হাজার টাকায় সিম্ফনির ফিঙ্গার লক ফোন


Amaderbrahmanbaria.com : - ২৯.১০.২০১৬

স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো নতুন চমক ‘symphony i50’। মাত্র ৭৫৯০ টাকার স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ডুয়াল ফ্ল্যাশ এবং ইন্টেলিজেন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ইন্টেলিজেন্ট ফিঙ্গার প্রিন্ট টাচ থাকার কারণে হ্যান্ডসেটটির সিকিউরিটি বেড়েছে বহুগুণ। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে মেসেজ এবং সকল ধরণের অ্যাপস ও লক করে রাখা যাবে।

৫.০ ইঞ্চি ডিসপ্লে ও ২.৫ডি গ্লাসের এই স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। হ্যান্ডসেটটি লেটেস্ট জেনারেশন ৫পি লেন্স, এ্যাপারচার ২.০ এর ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৩পি লেন্স, ২.০ এ্যাপারচার এর ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের সাথে রয়েছে ১ জিবি ডিডিআর থ্রি র‌্যাম। ডিডিআর থ্রি র‌্যাম থাকার কারণে গেমস এবং অ্যাপস পারফর্মেন্স হবে আরো বেশী সাবলীল। ৮ জিবি ইন্টারনাল স্টোরেজের রয়েছে। ব্যাবহারকারীরা চাইলে মেমোরি কার্ডের মাধ্যমে তা ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

২৫০০ এম এ এইচ এর লি পলিমার ব্যাটারি তো রয়েছেই। তার সাথে যোগ হয়েছে অত্যাধুনিক কাস্টম মেইড ইন্টেলিজেন্ট সফটওয়্যার ডিজাইন, যার কারণে ব্যাটারি পাওয়ার ইমপ্রুভ হবে ৪৫% পর্যন্ত। ওটিজি সাপোর্টেড এই স্মার্টফোনটিতে সেন্সর হিসেবে রয়েছে জি সেন্সর, ফিঙ্গার প্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close