শুক্রবার, ২রা নভেম্বর, ২০১৮ ইং ১৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিপিএল নিয়ে আশরাফুলের বিশেষ টার্গেট

ফিক্সিংয়ের দায়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধতা কাটিয়ে মাঠে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল। তবে জাতীয় দলের হয়ে এখনও মাঠে নামতে দেখা যায়নি তাকে। কিন্ত জাতীয় দলে ফিরতে চান চান এই তারকা খেলোয়াড়। এজন্য তিনি বিপিএলকে প্লাটফর্ম হিসেবে ভাবছেন। নিজেকে প্রমাণের সেরা সুযোগ বিপিএল বলে মন্তব্য করেছেন আশরাফুল।

তিনি বলেন,আমি বিপিএলে চিটাগং ভাইকিংসের হয়ে খেলার জন্য মুখিয়ে ছিলাম। কারণ, আমি জাতীয় দলে ফিরতে চাই। সেজন্য বিপিএলের আসরটি অনেক গুরুত্বপূর্ণ আমার কাছে।তিনি আরও বলেন, বিপিএল ভাইকিংসের হয়ে প্রথম রাউন্ডে ১২টা ম্যাচ পাব। সেখানে ৫-৬ টাতে ম্যাচ উইনিং পারফরমেন্স করতে পারলে হয়তো আমার জন্য জাতীয় দলে আসা আরো সহজ হবে। তাই চিটাগং ভাইকিংস কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি।

এদিন নিজের ভক্তদের ধন্যবাদ জানান আশরাফুল। তিনি ভক্তদের বলেন, গত পাঁচ বছর ধরে ভক্তরা আমাকে অনেক সাহস জুগিয়েছেন যেন আবারও জাতীয় দলে ফিরতে পারি। আমি সেভাবেই এগোচ্ছি।আশরাফুল বলেন, ঢাকা প্রিমিয়ার লিগে কলাবাগানের হয়ে পাঁচটি শতক করেছি, তবে সেটি তেমনভাবে কারো চোখে পড়েনি। বিপিএল সবাই দেখবে, নজর রাখবে। তাই এমন একটি টুর্নামেন্টের অপেক্ষাতেই ছিলাম। বিপিএলে ভালো করে দলে ফিরতে চাই।