শুক্রবার, ২রা নভেম্বর, ২০১৮ ইং ১৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘আমি অর্জুনের এমন ব্যবহারে বিরক্ত ছিলাম’

বিনোদন ডেস্ক : ‘#মি টু’ ঝড় প্রবলভাবে আছড়ে পড়েছে বলিউডের বুকে। একের পর এক অভিনেত্রীরা যৌন হয়রানি নিয়ে মুখ খুলছেন। এবার সেই তালিকায় নিজের নাম লিখালেন, কন্নড় অভিনেত্রী শ্রুতি হরিহরণ। মি টু ঝড় প্রবলভাবে আছড়ে পড়েছে বলিউডের বুকে।শনিবার (২৭ অক্টোবর) কন্নড় অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে থানায় যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিনেত্রী শ্রুতি যেভাবে যৌন হেনস্থার শিকার হন, প্রকাশ্যে শেয়ার করেছেন তার ঘটনা।

এর আগে গত ২০ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন শ্রুতি।শ্রুতির অভিযোগ করেন, শুটিং চলাকালীন সময়ে সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গি ভঙ্গিও করতেন তিনি।তবে ২০১৫-২০১৬ সালে তার হাতে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন শ্রুতি। সেই সময়ে অর্জুন তার শরীরে আপত্তিকরভাবে হাত দিত বলে অভিযোগ এই নায়িকার। পশ্চাৎদেশে হাত দেওয়া, এমনকি ব্রা’য়ের উপরেও হাত দেওয়ার অভিযোগ করেছেন শ্রুতি।

অভিনেত্রী শ্রুতি হরিহরণ জানান, ‘আমি অর্জুনের এমন ব্যবহারের জন্য বিরক্ত ছিলাম। কিন্তু, আমি চুপ ছিলাম, কারণ উনি সিনিয়র ছিলেন, আমি জুনিয়র।’একইসঙ্গে শ্রুতি অভিযোগ করে বলেন, একটি ছবির শয্যা দৃশ্যে অভিনয়ের সময়ে অর্জুন জোর করে তাকে জড়িয়ে ধরারও চেষ্টা করেছিলেন। বলেন কন্নড় অভিনেত্রী শ্রুতি।