শুক্রবার, ২রা নভেম্বর, ২০১৮ ইং ১৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

শ্রীশান্তকে ‘থাপ্পড়’ সালমান খানের!

অনলাইন ডেস্ক : সালমান খানের আক্রোশের মুখে পড়লেন শান্তাকুমারন শ্রীশান্ত। গত শনিবার রাতে প্রচারিত ‘বিগ বস’-এর পর্বে দেখা গিয়েছে সালমান-শ্রীশান্তের এই কাহিনী। এই পর্ব প্রচারিত হওয়ার আগেই টিজার পোস্ট করা হয়েছিল সম্প্রচারকারী চ্যানেলের টুইটারে। সেখানেই একপ্রস্থ বিতর্কের ইঙ্গিত পাওয়া গিয়েছিল।

এবারের বিগ বস’র শুরু থেকেই বিতর্কের জন্ম দিয়ে আসছেন শ্রীশান্ত। তবে শনিবার সম্প্রচারিত পর্বে দেখা গেছে, দীপক ঠাকুর ও সুরভী রানাকে অপমানজনক মন্তব্য করতে। ‘গরিব ও চাকর’ বলে খারাপ মন্তব্য করেন শ্রীশান্ত। শ্রীশান্তের এমন মন্তব্য মোটেই ভালভাবে নেননি সালমান খান।

সরাসরি শ্রীশান্তের খারাপ ব্যবহারের প্রতিবাদ করেন সালমান খান। সমালোচনায় বিদ্ধ করেন সাবেক এই তারকা ক্রিকেটারকে। পাশাপাশি তিনি সেই ভিডিও ক্লিপিংস সামনে আনেন যেখানে কর্ণবীর, শ্রীশান্ত এবং শিবকে দেখা যাচ্ছিল রোহিতকে নিয়ে আপত্তিজনক মশকরা করতে।

এই ক্লিপ দেখার পরেই উত্তেজিত হয়ে ওঠেন রোহিত। তিনি সকলের সামনে প্রতিজ্ঞা করেন শ্রীশান্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। সালমান খানের খারাপ ব্যবহারের পর শোনার পরে শ্রীশান্তকে দেখা যায় ওয়াশরুমে নিজেকে আটকে রেখে কান্নাকাটি করতে।