g আশুগঞ্জে গরুচোরদের গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ, থানায় ডাকাতি মামলা  | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১২ই নভেম্বর, ২০১৭ ইং ২৮শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জে গরুচোরদের গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ, থানায় ডাকাতি মামলা 

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৮, ২০১৭
news-image

---

সন্তোষ সূএধর, আশুগঞ্জ প্রতিনিধি : আশুগঞ্জে গরুচোর সন্দেহে পাচজনকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। এই ঘটনায় পুলিশ বাদি হয়ে আটক চোরদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করেছে।

বুধবার ভোররাত সাড়ে তিনটার দিকে উপজেলার দুর্গাপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। পুলিশ আহতদের আটক করে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে এসেছে। আটককৃতরা হল, রওশন আলী (৩০) পিতা সামু মিয়া, শেরপুর ব্রাহ্মণবাড়িয়া, আরমান(২৪) পিতা আতিক মিয়া, চন্ডিবেড় ভৈরব, রাকিব মিয়া(৩২), পিতা ফুল মিয়া, গজারিয়া ভৈরব, সোহেল মিয়া(৩২) পিতা রহমত আলী, মানিকদি ভৈরব ও সাইদুর মিয়া(২০), পিতা আব্দুল ওয়াহাব, মিটামইন কিশোরগঞ্জ।

এলাকাবাসী জানান, ভোররাতে দুর্গাপুর এলাকায় বাগার হাটি এলাকায় আলিম মিয়ার গোয়াল ঘর থেকে একটি গরু বের করে নিয়ে যাওয়ার সময় আলীম মিয়ার স্ত্রী চিৎকার দিলে এলাকাবাসী জড়ো হয়ে চোরদের ধাওয়া করে। এসময় চোরদের মধ্যে থেকে বাহাদুরপুর গ্রামের আইয়ুব খান নামে একজন পালিয়ে গেলেও ৫ জনকে সন্দেহজনকভাবে আটক করে গনপিটুনি দেয় এলাকাবাসী। খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গেলে এলাকাবাসী ৫ জনকে তাদের হাতে তুলে দেয়। পরে পুলিশ তাদের আটক করে গুরুত্বর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়ে ৪ জনকে থানায় নিয়ে আসলেও রওশন আলীকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি রামদা, একটি তলোয়ার, একটি লোহার ডেগার ও দুটি রড উদ্ধার করেছে বলে পুলিশ দাবি করেন। পরে দুপুরে আশুগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বাদি হয়ে আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করেছেন।

আশুগঞ্জ থানার ওসি তদন্ত মেজবাহ উদ্দিন জানান, আটককৃতরা সকলেই পেশাদার অপরাধী।কেহ বলছে গরুচোর আবার বলছে ডাকাত তাই  আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর